মঠবাড়িয়ায় নির্যাতনে শিশুর মৃত্যু! লাশ ফেলে পালিয়েছে বাবা ও সৎ মা

প্রকাশিত: ১৬-০৪-২০২১, সময়: ১০:৪৮ |
Share This

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় বাবা ও সৎ মায়ের নির্যাতনে হামজালা নামের ৪ বছরের এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। শিশুটির বাবা স্টিল মিস্ত্রী জুয়েল পৌর শহরের ৩ নং ওয়ার্ডের স্লুইজগেট এলাকার ইউসুব মোল্লার ছেলে।
ওই শিশিুটির মা-বাবার বিচ্ছেদ হবার পরে নানীর কাছে বড় হওয়া শিশু হামজালাকে গত বুধবার বেড়াতে নিয়ে যায় পাষন্ড সৎ মা মরিয়ম। পরে শিশুটিকে অমানুষিক নির্যাতন করা হয়। আহত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল প্রেরন করেন। শিশুটির বাবা ও সৎ মা বরিশাল না নিয়ে গোপনে হাসপাতাল সড়কের মা ও শিশু ক্লিনিকে ভর্তি করে। ক্লিনিকেও শিশুটির অবস্থার অবনতি ঘটলে পরে সেখান থেকে বৃহস্পতিবার সকালে শিশু হামজালাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। এদিকে এম্বুলেন্সে কওে শিশুটির লাশ গভীর রাতে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ফেলে রেখে পাষন্ড বাবা ও সৎ মা পালিয়ে যায় । সংবাদ পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করেছে।
মঠবাড়িযা থানার ওসি মাসুদুজ্জামান বলেন, শিশুটির লাশ ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। শিশুটির বাবা ও সৎ মা পলাতক রয়েছে। এব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে