পয়লা বৈশাখ-ঈদ ভুলে গিয়ে আল্লাহ স্মরণ করতে বললেন ওমর সানী

প্রকাশিত: ১১-০৪-২০২১, সময়: ১৫:৪৬ |
Share This

ডেস্ক রিপোর্ট : চিত্রনায়ক ওমর সানীর পরিবার করোনায় আক্রান্ত। একমাত্র তিনি করোনায় আক্রান্ত হননি, একাই থাকছেন রাজধানীর একটি ফ্ল্যাটে। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। ফেসবুকে বারবার করোনা সংক্রান্ত সচেতনতা প্রচার করছেন। এবার তিনি পয়লা বৈশাখ-ঈদের কেনাকাটা ভুলে গিয়ে আল্লাহকে স্মরণ করতে বললেন। দয়াকরে এবার পহেলা বৈশাখের নাম নিবেন না, ভুলে যান ভুলে যান সামনে ঈদ নতুন কিছু কিনতে হবে, শুধু বাঁচার জন্য, স্বাস্থ্যবিধি ফলো করা, আল্লাহকে স্মরণ করা, বেঁচে থাকলে পহেলা বৈশাখ ঈদ অনেক পাবেন, রিজিকের মালিক আল্লাহ, কিন্তু আমাদের চেষ্টা করতে হবে, হোক না সেটা সীমিত, লস হিসাব করে লাভ নেই, আল্লাহ চাইলে সব হবে।
সম্প্রতি ওমর সানি বাদে তার স্ত্রী মৌসুমী, ছেলে ফারদিন, পুত্রবধূ আয়েশা ও মেয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন। গত ৩ এপ্রিল নমুনা পরীক্ষা করাতে দেন সানী পরিবারের সবাই। ফলাফলে দেখা যায়, একমাত্র ওমর সানী ছাড়া পরিবারের সবাই করোনা পজিটিভ।
এ নিয়ে ওমর সানী একজন চিকিৎসককে ধন্যবাদ জানান। ফেসবুকে ওমর সানী লিখেছেন, ডাক্তার তুষার মাহমুদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, আপনার কাছে আমি এবং আমার পরিবার কৃতজ্ঞ, আমার পরিবারের এই করোনাকালীন চিকিৎসা আপনি ভালভাবে করেছেন, আল্লাহর রহমতে কাউকে হসপিটালে যেতে হয়নি, যখন আপনাকে ফোন দিই তখনই আপনি ঝাঁপিয়ে পড়েন আমাদের সুস্থতার জন্য, আমাদের মত হাজার লক্ষ পরিবারকে সহযোগিতা করুন এটি আমাদের কাম্য, আল্লাহ আপনাকে উচ্চ মাকাম দান করুন আমিন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে