তেঁতুলিয়ায় আরডিআরএস সমৃদ্ধি কর্মসূচির আওতায় প্রতিবন্ধী পরিবারের মাঝে ১লক্ষ টাকার মেচিং অনুদান প্রদান পালিত

প্রকাশিত: ২৭-০৩-২০২১, সময়: ১৫:৩০ |
Share This

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি : পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আরডিআরএস সমৃদ্ধি কর্মসূচির আওতায় অতিদরিদ্র প্রতিবন্ধী পরিবারের মাঝে প্রায় ১লক্ষ টাকার মেচিং অনুদান প্রদান অনুষ্ঠান পালিত হয়েছে। শনিবার (২৭ মার্চ ২০২১) দুপুরে আরডিআরএস বাংলাদেশ ভজনপুর শাখায় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় এবং রংপুর দিনাজপুর রুরাল সার্ভিস (আরডিআরএস) বাংলাদেশ এর বাস্তবায়নে এই সমৃদ্ধি কর্মসূচির অনুদান প্রদানের অনুষ্ঠান পালিত হয়।
আরডিআরএস বাংলাদেশ পঞ্চগড়ের আঞ্চলিক ব্যবস্থাপক মো: রেজাউল করিম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: মজাহারুল হক প্রধান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারন সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, ৬নং ভজনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মকছেদ আলী। এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক দেবনগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: তরিকুল ইসলাম, ভজনপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: লিটন, আরডিআরএস বাংলাদেশ প্রবীন জনগোষ্ঠির ইউনিয়ন সভাপতি মো: তরিকুল ইসলাম, ভজনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন প্রতিবন্ধীর সভাপতি মো: ইয়াছিন আলী প্রমূখ।
আরডিআরএস বাংলাদেশ ভজনপুর শাখা থেকে জানাযায়, উপজেলার ভজনপুর ইউনিয়নের বিশেষ সঞ্চয়কৃত অতিদরিদ্র মহিলা প্রধান পরিবার ও প্রতিবন্ধী সদস্য বিশিষ্ট পরিবারের বিশেষ সঞ্চয় সুবিধা প্রাপ্ত ৫টি পরিবারকে মেচিং অনুদান হিসেবে ২০ হাজার টাকা করে প্রায় ১ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়। এতে সদস্যের ব্যাংক হিসেবে জমার পরিমান ১লক্ষ ১হাজার ৯৮৫ টাকা এবং আরডিআরএস বাংলাদেশ অনুমোদিত অনুদানের পরিমান ৯৮হাজার ৯৮৮ টাকা পেয়েছেন ৫টি অতিদরিদ্র প্রতিবন্ধী পরিবার।

উপরে