তালায় প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষনে ব্যর্থ হয়ে হামলা লুটপাট : থানায় অভিযোগ

প্রকাশিত: ৩১-১০-২০২১, সময়: ১৩:০২ |
Share This

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : সাতক্ষীরা তালায় প্রতিবন্ধী বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয়ে হামলা লুটপাট করেছে তারই আপন ছোট ভাই শেখ তরিকুল ইসলাম।ঘটনাটি ঘটেছে শনিবার(৩০ অক্টোবর)দুপুর ২টার দিকে উপজেলার খেশরা ইউনিয়নের মুড়াগাছা গ্রামে প্রতিবন্ধী শেখ সিরাজুল ইসলামের বাড়ীতে।তরিকুল মুড়াগাছা গ্রামের মৃত মোঃ নাসিরউদ্দিন শেখ’র ছেলে।এ ঘটনায় শনিবার রাতে তরিকুলে বিরুদ্ধে তালা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন প্রতিবন্ধী শেখ সিরাজুল ইসলাম।
অভিযোগ জানা যায়, প্রতিবন্ধী সিরাজুল ইসলামের ছোট ভাই মোঃ তরিকুল ইসলাম দীর্ঘদিন যাবৎ সপরিবারে গাজীপুরে বসবাস করতেন। চার পাঁচ মাস পূর্বে মৎস্য ঘের করার উদ্দেশ্যে স্ত্রী সন্তানদের রেখে একা গ্রামের বাড়ী মুড়াগাছায় চলে আসেন তরিকুল। প্রতিবন্ধী বড় ভাইয়ের সংসারে থেকে মৎস্য ঘেরে ব্যবসা করতেন তিনি। খাওয়া দাওয়া সহ বিভিন্ন প্রয়োজনে প্রতিবন্ধী ভাইয়ের বাড়িতে আসা যাওয়া করতেন তরিকুল। প্রতিবন্ধী ভাই বাড়ীতে না থাকার সুযোগে বিভিন্ন সময় তার ভাবিকে অশালীন কথা বার্তাসহ বিরক্ত করতো। দেবরের এহেন ব্যবহারের কথা প্রতিবন্ধী স¦ামীকে জানালে সে তার ছোট ভাইকে বাড়ীতে সমযত হয়ে চলাচল করতে বলেন। ঘটনার দিন ৩০অক্টোবর শনিবার আনুমানিক দুপুর ২টার দিকে আকস্মিক ভাবীর কামরায় ঢুকে কাপড় ও হাত ধরে টানাটানি সহ জোর পুর্বক ধর্ষণের চেষ্টা করে তরিকুল। এসময় প্রতিবন্ধীর স্ত্রীর চিৎকার শুনে প্রতিবন্ধী বড় ভাই কামরায় প্রবেশ করে তরিকুলের হাত থেকে স্ত্রীকে রক্ষা করার চেষ্টা করেন।এসময় কাঠ দিয়ে প্রতিবন্ধি ভাই ও ভাবির মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।হামলার সময় তরিকুল প্রতিবন্ধীর বাড়ীর জিনিসপত্র তছনছ ও ভাঙচুরসহ ঘরের আলমারিতে রাখা দেড় ভরি স্বর্ণের গহনা ও নগদ ৪৮ হাজার টাকা নিয়ে চলে যায়।যাওয়ার সময় সপরিবারে হত্যাসহ বিভিন্ন ধরনের ক্ষয়ক্ষতি করার হুমকি দিয়ে যায়।
তরিকুলের হামলার তান্ডব দেখে প্রতিবন্ধী শেখ সিরাজুলের সাত বছর বয়সী একমাত্র প্রতিবন্ধী শিশু কন্যা সন্তান আতঙ্কগ্রস্থ হয়ে অস্বাভাবিক আচরণ করতে থাকে। প্রতিবন্ধী শিশুটি এখনো স্বাভাবিক হয়নি বলেও ঐ অভিযোগে জানানো হয় ।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে এপ্রতিনিধিকে বলেন,তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উপরে