ভাণ্ডারিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকান ভষ্মীভূত

প্রকাশিত: ২৯-১০-২০২১, সময়: ০৪:১৭ |
Share This

ভান্ডারিয়া প্রতিবেদক : পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বৃহস্পতিবার  রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৩টি দোকান ভষ্মীভূত এবং একটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। সম্পূর্ণ ক্ষতিগ্রস্থরা হলেন মো. শাহীন হাওলাদারের লেপতোষকের দোকান, মো. শাহআলম, মো. সজল গার্মেন্টেসের দোকান ও মো. সাজ্জাদ হোসেনের গার্মেন্টেসের দোকানের আংশিক ক্ষতি হয়েছে।
স্থানীয় ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং থানাপুলিশ সূত্রে জানাগেছে, আজ রাত আনুমানিক পৌঁণে দশটার দিকে ভাÐারিয়া বাজারের প্রাণকেন্দ্রের আব্দুল রব মাওলানা সড়কের শাহীনের লেপ তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর দুটি ইউনিট প্রায় দেড়ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মো. পারভেজ আহম্মেদ জানান, বৈদ্যতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়। তিনি আরো জানান, এখন পর্যন্ত ক্ষয় ক্ষতির পরিমান নির্ধারণ করা যায়নি। তবে স্থানীয়দের ভাষ্যমতে এ অগ্নিকান্ডে প্রায় ২০ থেকে ৩০লাখ টাকার ক্ষতি হতে পারে বলে ধারনা করা হয়।
এদিকে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শণ করেন ভাÐারিয়া উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীম রানী ধর। ওসি তদন্ত মো. মেহেদী হাসান,জাতীয় পার্টি-জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার,আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার ,উভয় দলের অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ ছাড়াও বাজার ব্যাবস্থা কমিটির সভাপতি মো. মিজানুর রহমান নিপু জোমাদ্দার, ব্যাবসায়ী, স্বেচ্ছাসেবি সংগঠন রেডক্রিসেন্টের কমর্রিা অগ্নি নির্বাপনে সহায়তা করেন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে