সব নেতাকর্মীদের শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে : খুলনা সিটি মেয়র

প্রকাশিত: ০৯-১০-২০২১, সময়: ০১:৪৬ |
Share This

খুলনা থেকে শেখ আঃ মজিদ : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক বলেছেন, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে দেশের মানুষকে একত্রিত করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ। বিশ্বে উন্নত বাঙালি জাতি হিসেবে আমাদের যে গর্ব রয়েছে- তা একমাত্র বঙ্গবন্ধুকন্যার অক্লান্ত পরিশ্রমের জন্যই। তিনি সততা, দৃঢ়তা, পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় আমরা বিশ্বাসী এবং বঙ্গবন্ধু আমাদের আদর্শ। আমাদের নেতা বঙ্গবন্ধু দেশের মানুষকে ভালোবেসে নিজের জীবন বিলিয়ে গেছেন। আমাদেরও বঙ্গবন্ধুর আদর্শ গড়ার প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষে জনগণের জন্য কাজ করতে হবে। এজন্য সব নেতাকর্মীদের শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র শক্তির উৎস দেশের জনগণ। আমাদেরকে দেশের সাধারণ জনগনের পাশে দাঁড়াতে হবে। নেতাকর্মীদের জনগনের সেবায় নিজেদেরকে নিয়োজিত করা আহবান জানান তিনি।
শুক্রবার সকাল ১০টায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে নগরীর সদর থানার ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে যাচাই বাছাই অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. অলোকা নন্দা দাস, হালিমা ইসলাম, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মফিদুল ইসলাম টুটুল, সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মোঃ সাইফুল ইসলাম, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, আলী আজগর মিন্টু, আবুল কালাম আজাদ বিকু কাজী, আব্দুল জলিল তালুকদার। এসময় উপস্থিত ছিলেন ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহবুবুল আলম বাবলু মোল্লা, ২২নং ওয়ার্ডের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম পলাশ, আব্দুস সাত্তার খলিফা।

শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষের সুস্থতায় কামনায় আ‘লীগ নেতৃবৃন্দের বিবৃতি

খুলনা থেকে শেখ আঃ মজিদ : খুলনা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রনজিত কুমার ঘোষের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সম্মানিত সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী।

উপরে