কলাপাড়া থানার ওসি হিসেবে যোগদান করেছেন মোঃ জসিম

প্রকাশিত: ০১-১০-২০২১, সময়: ১৮:৫৯ |
Share This

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোঃ জসিম। ২৮ সেপ্টেম্বর কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান আনুষ্ঠানিক ভাবে নবাগত ওসি মোঃ জসিম এর কাছে তার দায়িত্ব ভার হস্তান্তর করেন।
ওসি জসিম ২০২০ সালের ৮জুলাই দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করে দায়িত্ব পালন করেন।নবাগত ওসি মোঃ জসিম দশমিনার আগে পটুয়াখালী সদর থানায় সৎ সাহসী ও দক্ষ (ওসি অপারেশন) হিসেবে সাধারন মানুষের মনিকোঠায় ঠাঁয় করে নিয়েছিলেন। তিনি ২০০৭ সালে এস আই হিসাবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করে তার উপর অর্পিত দায়িত্ব পালন করে আসছেন। তার জন্ম স্থান পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায়।
দীর্ঘ ১ বছর ৬ মাসের কর্মস্থল ত্যাগ করে নতুন কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে বিদায় নিলেন কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান। তিনি গত ৩ মার্চ-২০২০ তারিখে কলাপাড়া থানায় যোগদান করেন।
জানা গেছে, পুলিশের নিয়মিত কর্মস্থল পরিবর্তনের অংশ হিসেবে এ বদলির আদেশ দেওয়া হয়েছে বলে জানা যায়। গত ২০২০ ইং সালের ৩ মার্চ পুলিশ খন্দকার মোস্তাফিজুর রহমান কলাপাড়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন। তিনি ১ বছর ৬ মাস বিচক্ষণতার সাথে তার দ্বায়িত্ব ও কর্তব্য পালন করেছেন। নতুন কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে কলাপাড়া কর্মস্থল থেকে ২৮ সেপ্টেম্বর বিদায় নেন এবং নবাগত ওসি মোঃ জসিম এর কাছে তার দায়িত্ব ভার হস্তান্তর করেন। এদিকে নবাগত ওসি মোঃ জসিম”কে অভিনন্দন জানিয়েছেন কলাপাড়া সাংবাদিক ফোরাম, আপন নিউজ পরিবার সহ সর্বস্তরের জনগণ। কলাপাড়া থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম দ্বায়িত্ব গ্রহন করে কলাপাড়া থানা’কে চাঁদা, মাদক, সন্ত্রাস, জুয়াসহ সকল অপরাধ ও অপরাধী মুক্ত করার প্রত্যায় ব্যক্ত করেন। কলাপাড়াকে অপরাধ মুক্ত করার লক্ষ্যে সকল গণমাধ্যম ও স্থানীয়দের সহযোগিতা কামনা করেন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে