মেহেরপুরে স্বামীর টাকা নিয়ে এক সুন্দরী পরকিয়ায় অজানার পথে

প্রকাশিত: ৩০-০৯-২০২১, সময়: ০৫:৪৭ |
Share This

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে এক সন্তানের জননী মোছা: সুকতারা খাতুন (৩৫) স্বামীর ৫০ হাজার টাকা নিয়ে অন্যের হাত ধরে অজানা উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে। সুন্দরী সুকতারা মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড পাড়ার মো: বিল্লাল হোসেনের মেয়ে ও মেহেরপুর সদর থানার আমদাহ গ্রামের মো: বিপ্লব হোসেনের স্ত্রী। এ বিষয়ে সুকতারার শ^াশুরী বিলকিস খাতুন ও তার পিতা বিল্লাল হোসেন মেহেরপুর সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
সুকতারার শ^াশুড়ি বিলকিস খাতুন বলেন, গত ৫ বছর আগে আমার ছেলে মো: বিপ্লব হোসেনের সাথে সুকতারার বিবাহ সম্পন্ন হয়। পরে আমার ছেলে সৌদি আরবে যায়। আমার ছেলের সৌদি আরব থেকে পাঠানো ৫০ হাজার টাকা নিয়ে গত ১২ সেপ্টেম্বর ছেলের বৌ বিলকিস খাতুন অজ্ঞতা কাউকে নিয়ে পালিয়ে যায়। এসময় সে তার শিশু কন্যাকে ফেলে রেখে গেছে। এ বিষয়ে আমি মেহেরপুর সদর থানায় একটি আভিযোগ দাখিল করেছি।
সুকতারার বাবা বিল্লাল হোসেন বলেন, আমার মেয়ে তার শ^শুড় বাড়ি ও আমার বারির কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে চলে গিয়েছে। বর্তমানে আমরা তার কোন খোঁজ পাচ্ছিনা। এ বিষয়ে আমি মেহেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। যার নং ৯৯২ তাং ২০/০৯/২১।
মেহেরপুর থানার ডিউটি অফিসার বলেন, এ বিষয়ে উভয় পক্ষ মেহেরপুর থানায় অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে