দেনাদারের ছোড়া গরম পানিতে মুখমন্ডল ঝলসে গেল পাওনাদারের

প্রকাশিত: ২৯-০৯-২০২১, সময়: ০৯:২৭ |
Share This

মোঃ রোকনুজ্জামান টিপু,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
: সাতক্ষীরা তালায় বাদাম বিক্রীর পাওনা টাকা চাওয়ায় শহীদ বিশ্বাস (৩০)নামে এক যুবকের মুখ মন্ডল গরম পানিতে ঝলসে দিলেন পারাজিত ইউপি সদস্য আতাউর বিশ্বাস। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তালা উপজেলার জাতপুর বাজারে। শহীদ বিশ^াস জাতপুর গ্রামের ওয়াদুত বিশ্বাসের ছেলে। আহত বাদাম বিক্রেতা শহীদ বিশ^াস বর্তমানে তালা হাসপালে চিকিৎসাধীন আছেন।
আহত বাদাম বিক্রেতা শহীদ বিশ্বাস এ প্রতিনিধিকে জানান, সে ফেরী করে বাদাম বিক্রি করে সংসার চালায়। গত ২০ সেপ্টেম্বর ইউপি নির্বাচনের দিন ইউপি সদস্য প্রার্থী জাতপুর বাজারের চা দোকানি আতাউর বিশ্বাস ভোট কেন্দ্রে সামনে থেকে তার কাছ থেকে ২ হাজার টাকার বাদাম ক্রয় করে ভোটারদের মাঝে বিলি করেন। পরে বাদাম ক্রয়ের টাকা না দিয়েই ভোট কেন্দ্র থেকে বাড়ী চলেন যান।
মঙ্গলবার সন্ধ্যায় জাতপুর বাজারে আতাউরের চা দোকানে যান শহীদ বিশ^াস।এসময় আতাউরের কাছে বাদাম বিক্রির পাওনা টাকা চান তিনি। পাওয়না টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে আতাউর চায়ের ফুটন্ত গরম পানি ছুড়ে মারেন তার মুখমন্ডলে । এতেই তার মুখমন্ডল ঝলসে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে শহীদ বিশ^াস তালা হাসপালে চিকিৎসাধীন আছেন।
এ ঘটনায় অভিযুক্ত আতাউর বিশ্বাস এ প্রতিনিধিকে জানান, শহীদ বিশ্বাস  তার চায়ের দোকানে পাওনা টাকা চাইতে এসে অশ্লীল ভাষায় গালগাল করতে থাকে। এসময় রাগের মাথায় তাকে জগ ফেলে মারি। তবে জগে গরম পানি ছিল তা তার মনে ছিলনা। ভুলবসত এই দূর্ঘটনাটি ঘটেছে বলে শিকার করেন তিনি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ অতনু বলেন, হাসপাতালে ওই যুবকের চিকিৎসা চলছে। তাঁর মুখমন্ডলে বেশ কিছু অংশ ঝলসে গেছে।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল ্এ প্রতিনিধিকে জানান,ঘটনাটি তিনি শুনেছেন।তবে এব্যপারে থানায় কেও কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে