ভান্ডারিয়ায় ক্রেন ছিড়ে কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ২৮-০৯-২০২১, সময়: ১৬:০৩ |
Share This

ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় ক্রেন ছিড়ে পড়ে ঈসা হাওলাদার (২৫) নামে এক কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার ৫নম্বর ধাওয়া ইউনিয়নের স্থানীয় রাজপাশা গ্রামের নুরুল কুরআন নুরানী হাফিজিয়া মাদ্রাসার ও এতিমখানার দ্বিতীয় তলার ছাঁদের ঢালাইয়ের কাজ চলাকালীন সময় এ ঘটনা ঘটে। ঈসা ধাওয়া রাজপাশা গ্রামের সত্তার হাওলাদারের পুত্র এবং আমান উল্লাহ কলেজের এবছরের এইচ.এস.সি পরীক্ষার্থী। জানাগেছে, মাদ্রাসা কর্তৃপক্ষ ব্যক্তিগত উদ্যোগে প্রতিষ্ঠানটির সংস্কার ও সম্প্রসারনের কাজ চলছিল। নিহত ঈসার সহকর্মী বরকত উল্লাহ বলেন, সন্ধ্যায় ঢালাই শেষে তারা নিচে কাজ করছিল এসময়ে হঠাৎ বিকট শব্দ শুনে এগিয়ে আসলে ঈসাকে অজ্ঞান অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফয়সাল তাকে মৃত্যু ঘোষণা করেন।
রাজপাশা নুরুল কুরআন নুরানী হাফিজিয়া মাদ্রাসার ও এতিমখানার মোহতামিম আমান উল্লাহ আমান জানান, সকাল আটটা থেকেই কাজ শুরু করার কথা থাকলেও মেশিনের যান্ত্রিক ত্রুটির কারণে বিলম্ব হয়। মাগরিবের নামাজ চলাকালীন সময় এ ঘটনা ঘটেছে। শুনেছি যখন উপরে মেশিন খোলা হচ্ছিল তখন নিচে থাকা শ্রমিকদের বলা হয়নি।
নিহত ঈসার বড় ভাই মনির হাওলাদার জানান, করোনায় কলেজ বন্ধ থাকায় সংসারের হাল ধরতে সে পড়ালেখার পাশাপাশি দিনমজুর হিসেবে কাজ করতো।
ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান টুলু ঈসার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, ঢালাই কাজে সংশ্লিষ্টদের অশতর্কতার জন্য ছেলেটির মৃত্যু হয়েছে।
এবিষয়ে ভা-ারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, গতকাল মঙ্গলবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এবং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে ঈসার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে