কালীগঞ্জে স্কুল ছাত্রকে বলাৎকারের চেষ্টা থানায় মামলা : আটক-১

প্রকাশিত: ২৪-০৯-২০২১, সময়: ১৩:২৭ |
Share This

ফিরোজ আহম্মেদ, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : পানি খেতে চেয়ে বাড়ীতে ঢুকে অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্রকে বলাৎকারের চেষ্টা চালিয়েছে ছবেদ আলী (৬০) নামে এক নরপশু। এ ঘটনার স্কুল ছাত্রের মা বাদি হয়ে বৃহস্পতিবার ওই লম্পটে বিরুদ্ধে কালীগঞ্জ থানাতে একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই অভিযুক্ত ছবেদ আলীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। উল্লেখ্য, গত বুধবার কালীগঞ্জ শহরের দক্ষিণ আড়পাড়া এলাকায় ওই বলাৎকারের চেষ্টার ঘটনাটি ঘটে।
স্কুল ছাত্রের মা, দক্ষিন আড়পাড়া গ্রামের প্রবাসী আরিফুজ্জামানের স্ত্রী তানিয়া বেগম লিখিত এজাহারে উল্লেখ করেছেন, গত বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে তার স্কুল ছাত্র পুত্রকে বাড়িতে একা রেখে কর্মস্থল কালীগঞ্জ ফিরোজ প্যারামেডিকেল সেন্টারে যান। এরপর সাড়ে ১১ টার দিকে তার বাসার প্রতিবেশি জনৈক্য কটা এর বাসার ভাড়াটিয়া ছবেদ আলী তার বাড়ীর সামনে যায়। এ সময় বাড়ীতে অন্য কেহ না থাকাতে ওই লম্পট তার পুত্রের নিকট পানি খেতে চেয়ে অজুহাতে বাসাতে ঢুকে পড়ে। এরপর সে তার ছেলেকে একটি ঘরে আটকে জোরপূর্বক প্যান্ট খুলে বলাৎকারের চেষ্টা চালায়। এ সময় তার ছেলের চিৎকারে পাশর্^বর্তী লোকজন এগিয়ে আসলে ওই লম্পট দ্রæত পালিয়ে যায়। এ ঘটনার পর তিনি মোবাইলে খবর পেয়ে দ্রæত বাড়িতে এসে ছেলের মুখে বিস্তারিত ঘটনা জানতে পারেন।
তানিয়া বেগম আরো জানায়, তার স্বামী বিদেশে চাকুরী করেন। এই সুযোগ নিয়ে ওই লম্পট প্রায়ই তাদের বাসার সামনে গিয়ে ডিস্টাব করত। তিনি ওই ঘটনার পর তার স্বামী ও এলাকাবাসীর পরামর্শে পরদিন বৃহস্পতিবার অভিযুক্ত ছবেদ আলীর নামে কালীগঞ্জ থানাতে একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই আবুল কাশেম জানান, বলাৎকার চেষ্টার ঘটনাটি সত্য। এ ঘটনায় থানাতে অভিযোগ দায়েরের পর পুলিশ ওই রাতেই অভিযুক্ত লম্পট ছবেদ আলীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

উপরে