জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুরে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনে জমি হস্তান্তর করলেন

প্রকাশিত: ২০-০৯-২০২১, সময়: ০৩:১৫ |
Share This

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনের জন্য অকৃষি খাস জমির বরাদ্দপত্র হস্তান্তর করা হয়েছে। আজ রবিবার বিকালে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনের জন্য অকৃষি খাস জমির বরাদ্দপত্র হস্তান্তর করা হয়।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনের জন্য অকৃষি খাস জমির বরাদ্দপত্র হস্তান্তর করেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পতœী, মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম বরাদ্দ পত্র গ্রহণ করেন।
এসময় জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খান, পুলিশ সুপার মোঃ রাফিউল আলম, ২৫০ সয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সুপার ডাঃ মোঃ রফিকুল ইসলাম, মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো রফিকুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজ আল আসাদ,গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা,অলোক কুমার দাস। মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়ার উদ্দিন বিশ্বাস, মেহেরপুর জেলা আনসার কমান্ডেন্ট রাকিবুল ইসলাম,সদর উপজেলা নির্বাহি অফিসার আসাদুজ্জামান রিপন, গাংনী উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী খানম, মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার সুজন সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, পিপি পল্লব ভট্টাচার্য, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, মেহেরপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক স্বপন কুমার খান, মেহেরপুর জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক কেএম শাহীন কবীর, জেলা মৎস্য কর্মকর্তা সাইফুদ্দিন ইয়াহিয়া. জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বী প্রমূখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে