মেহেরপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো – জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১৮-০৯-২০২১, সময়: ১৯:০০ |
খবর > জাতীয়
Share This

মেহেরপুর প্রতিনিধি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে এই এলাকার উন্নয়ন থেমে নেই। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে সহযোগিতা দান করে এসেছেন।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শনিবার বিকালে মেহেরপুর সদর উপজেলা দক্ষিণ শালিকা গ্রামে স্থানীয় আওয়ামী লীগের এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজামানের সভাপতিত্বে সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আরো বলেন এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে সকল প্রকার উনয়ন কর্মকান্ড পরিচালিত হয়েছে।
আগামীতে আমাদের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আরো পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। কর্মী সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ফুলচাঁদ মন্ডল, হুমায়ুন কবীর, রোকনুজ্জামান তুষার প্রমূখ।
কর্মী সভায় অন্যদের মধ্যে মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইব্রাহিম শাহীন, আওয়ামী লীগ নেতা আবুল হাশেম প্রমূখ উপস্থিত ছিলেন। এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শালিকা গ্রামে এসে পৌঁছলে তাকে ফুল দিয়ে বরণ করা হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে