মেহেরপুরের গাংনীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৭-০৯-২০২১, সময়: ১১:৫২ |
Share This

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী পৌর এলাকার পশ্চিম মালসাদহ গ্রামে নুপুর খাতুন (২৪) নামের এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এক সন্তানের জননী নুপুর পশ্চিম মালসাদহ গ্রামের ব্র্যাক অফিসপাড়ার বাসিন্দা ও বাহরাইন প্রবাসী হাবিবুর রহমানের স্ত্রী।
আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে গাংনী থানা পুলিশের একটিদল নুপুরের মরদেহ উদ্ধার করে। স্থানীয়রা জানান নুপুরের শয়ন কক্ষের ভিতর থেকে তালাবদ্ধ দেখে তার শাশুড়ি ও পরিবারের অন্যান্য সদস্য তাকে ডাকতে থাকেন। বার বার ডাকার পরও নুপুরের কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন। এসময় তারা নুপুরকে ঝুলন্ত অবস্থায় দেখে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।
খবর পেয়ে গাংনী পুলিশের একটিদল মরদেহ উদ্ধার করে। স্থানীয়রা আরো জানান, মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের মেয়ে নুপুর খাতুনের সাথে পশ্চিম মালসাদহ গ্রামের হাবিবুর রহমানের সাথে ৬ বছর পূর্বে পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। বিয়ের এক বছর পর তাদের সংসারে একটি সন্তান আসে। এরপর হাবিবুর কজের সুবাদে বাইরাইনে যান। প্রবাস থেকে মোবাইলফোনে হাবিবুরের সাথে স্ত্রী নুপুরের নানা কারণে ঝগড়া হয়।
আজ বৃহস্পতিবার সকালে নুপুরের সাথে মোবাইলফোনে তার প্রবাসী স্বামীর কোন বিষয় নিয়ে আবারো ঝগড়া হয়। স্বামীর উপর অভিমানে সে হয়তো আত্মহত্যা করেছেন। গাংনী থানা সূত্র জানায়, বিষয়টি তদন্ত চলছে। তদন্ত শেষে ঘটনার বিস্তারিত বলা সম্ভব হবে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে