বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় জেলা দলের সাবেক অধিনায়ক ক্রিকেটার রিদু নিহত

প্রকাশিত: ১১-০৯-২০২১, সময়: ১২:৩৫ |
Share This

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেদওয়ান-উল ইসলাম রিদু (৩৮) আর নেই। শনিবার (১১সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে বাগেরহাট-খুলনা পুরাতন সড়কের বাদামতলা এলাকায় গম বোঝাই ট্রাকের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ক্রিকেটার রিদু নিহত হয়েছে। ক্রিকেটার রিদুর নিহতের ঘটনায় বাগেরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বাগেরহাট সদর থানার (ওসি) কে,এম আজিজুল ইসলাম। রিদু বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘ দিনের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, পারটেক্স্র ক্লাবে সুনামের সাথে ক্রিকেট খেলেছেন। অতন্ত্য বিনয়ী ও প্রতিভাবান ক্রিকেটার শহরের দশানী সার্কিট হাউস মোড়ে বড় একটি ডিপাটমেন্টাল ষ্টোর পরিচালনা করে আসছিল। রিদুর এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক ছিলেন।
শনিবার সকালে ডিপাটমেন্টার স্টোরের জন্য যাত্রাপুর এলাকায় মটরসাইকেল যোগে কলা কিনতে গিয়েছিলেন ক্রিকেটর রিদু। সেখানে যাবার পথে বাদামতলা এলাকায় ঘাতক ট্রাক তার প্রান কেড়ে নেয়। দূঘটনার পর গম বোঝাই ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। তবে ট্রাকের চালক নিজেই অন্যদের সহযোগীতায় রিদুকে দ্রæত বাগেরহাট সদর হাসপাতালের নিয়ে আসে। মাথায় ও বুকে গুরুত্বর আহত ক্রিকেটর রিদুকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা যথাসাধ্য চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি।
বাগেরহাট জেলা দলের ক্রিকেট কোচ শংকর পাল জাানন, সকাল ৬টার দিকে ক্রিকেটর রিদু মটরসাইকেট দুর্ঘটনায় মারা যান। তিনি বলেন তার হাতে গড়া রিদু ছিলেন তার সকল ক্রিকেটারের মধ্যে অন্যতম। বাগেরহাট ক্রিকেটাস ক্লাবের হয়ে প্রথম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহনের মধ্য দিয়ে জেলা পর্যায়ের রিদু ব্যাপক পরিচিতি পায়। পরে উন্মোচন ক্লাবে এবং ঢাকার বাংলাদেশ বয়েজ, সর্বশেষ পারটেক্স্র ক্লাবের ক্রিকেটার ছিলেন রিদু।
বাগেরহাট জেলা দলের সাবেক এই ক্রিকেটার রেদওয়ান-উল ইসলাম রিদুর মৃত্যুর খবর শুনে ক্রীড়াঙ্গন ও তার সতীর্থরা হাসপাতাল মর্গে ছুটে যান। তার মৃত্যুতে বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমানসহ সকল কর্মকর্তাবৃন্দ শোক প্রকাশ করে বলেছেন, জেলা ক্রিকেট দলের সাবেক অধনায়ক রিদু অতন্ত্য প্ররিছন্ন খেলোয়াড় ছিলেন। তার মুত্যৃতে বাগেরহাট জেলা ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতি বছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভুমিকা ছিল প্রশংসনীয়। বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জানাচ্ছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে