ভান্ডারিয়ায় সংরক্ষিত ইউপি সদস্যর স্বামী সহ তিন মাদককারবারী গ্রফতার

প্রকাশিত: ১০-০৯-২০২১, সময়: ০৩:৪৬ |
Share This

ভান্ডারিয়া প্রতিনিধি: পিরাজপুরর ভাণ্ডারিয়ায়    বহস্পতিবার রাত পথক অভিযান আবাস (২৭), শাহিন খান (৩৫)ক ২২পিচ ইয়াবা ও আমির হাসন সাহল(৩০)ক ২৫ইয়াবা সহ তিন জনক ৪৭পিচ ইয়াব সহ আটক করে ভান্ডারিয়া থানা পুলিশ।
স্থানীয় ও থানাপুলিশ সূত্র জানাগছ, গাপন সংবাদর ভিত্তিত বহস্পতিবার রাত নয়টার দিক পর কাউন্সিলর হারুন আর রশিদর বাড়ির সামনর সড়ক থক মাদক ক্রয় বিক্রয়র সময় সাহলক ২৫পিচ ইয়াবা সহ আটক করা হয়। আটককত সাহল পর শহরর ১নম্বর ওয়ার্ডর জামির তলা গ্রামর বাসিদা আব্দুল হাই সিকদার দুলালর ছল। রাত পন আাটটার দিক পথক অভিযান ৭নম্বর গরীপুর ইউনিয়নর পকখালী গ্রামর মনান বপারির বাড়ির সামন থক আবাস ও শাহিনক ২২পিচ ইয়াবা সহ আটক করা হয়। আটককত আবাস গরীপুর ইউনিয়নর ৪ নম্বর ওয়ার্ডর মাঃ আব্দুল জলিল হাওলাদারর ছল এবং একই ইউনিয়নর আওয়ামী লীগ সমর্থীত ৪,৫,৬নং ওয়ার্ডর সংরক্ষিত মহিলা সদস্য মুনি ইসলামর স্বামী এবং শাহিন একই ইউনিয়নর ৩ নং ওয়ার্ডর মত হাবিবুর রহমানর ছল।
এ বিষয় ভান্ডারিয়া থানার অফিসার্স ইন চার্জ (ওসি) মা. মাসুমুর রহমান বিশ্বাস জানান, আটকক দর বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়¿ন আইন পথক দুটি মামলা দায়র করা হয়। শুক্রবার তাদর পিরাজপুর জল হাজত প্ররণ করা হব।
উল্লখ্য; আবাস এর পূর্বও একবার মাদক সহ গ্রফতার হয়ছিল।

উপরে