আশাশুনি প্রেসক্লাবের নির্বাচনে সকল প্রার্থীর মনোনয়ন বৈধ

প্রকাশিত: ০৬-০৯-২০২১, সময়: ১৬:২৬ |
Share This

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। সোমবার প্রেসক্লাব কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই বাছাই করেন রিটার্নিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক। তাকে সহায়তা করেন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য জিএম মুজিবুর রহমান ও সুব্রত কুমার দাশ। যাচাই বাছাই শেষে সভাপতি পদে জিএম আল-ফারুক ও এসএম আহসান হাবিব, সহ-সভাপতি পদে আব্দুল আলীম ও বোরহান উদ্দিন বুলু, সাধারণ সম্পাদক পদে সমীর রায় ও এসকে হাসান, যুগ্ম-সম্পাদক পদে শরিফুজ্জামান মুকুল, সাংগঠনিক সম্পাদক পদে আকাশ হোসেন, অর্থ সম্পাদক পদে এমএম নূর আলম এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ২ জন করে মনোনয়ন জমা দেওয়ায় এ তিনটি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। যুগ্ম-সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদক পদে একজন করে মনোনয়নপত্র জমা দেয়ায় প্রথমিকভাবে নির্বাচিত ধরা বলে ধরা যায়। আগামী ৮ সেপ্টেম্বর আপীল শুনানী, ৯ সেপ্টেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহার, ১২ সেপ্টেম্বর চুড়ান্ত প্রার্থীতা ঘোষণা এবং আগামী ২২ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত প্রেসক্লাব কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার থেকে ইউনিয়ন পর্যায়ে ২য় ডোজের টিকা শুরু

আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ গণটিকা কার্যক্রম পুনঃরায় শুরু হচ্ছে আজ মঙ্গলবার থেকে। এদিন উপজেলার প্রতিটি ইউনিয়নে কোভিড-১৯ সিনোফার্ম (ভিরোসেল) এর শুধুমাত্র ২য় ডোজ টিকা প্রদান করা হবে। গত মাসে ইউনিয়ন পর্যায়ে অনুষ্ঠিত টিকাদান ক্যাম্প থেকে যারা ১ম ডোজ গ্রহণ করেছিলেন শুধুমাত্র তারাই ২য় ডোজ পাবেন। সকাল ৯.০০ টা থেকে ২.৩০ টা পর্যন্ত এ কার্যক্রম অনুষ্ঠিত হবে। টিকা গ্রহনের ক্ষেত্রে বিগত ক্যাম্পেইনে রেজিষ্ট্রেশন পূর্বক ১ম ডোজ পেয়েছেন তারাই শুধুমাত্র ২য় ডোজ পাবেন। কেন্দ্র পরিবর্তন করে টিকা গ্রহণ করা যাবে না। রেজিষ্ট্রেশন এর মূলকপি এবং ফটোকপি আনতে হবে। পূর্বে ইউনিয়ন পর্যায়ে যে সকল কেন্দ্রে টিকা কার্যক্রম পরিচালনা করা হয়েছিল সে সকল কেন্দ্রে টিকা কার্যক্রম পরিচালনা করা হবে বলে সংশ্লিষ্ট অফিস সূত্রে জানাগেছে।

আশাশুনিতে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন সদর ইউপি চেয়ারম্যানের

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। যুব ও কিশোরদের ক্রীড়া মুখী করার লক্ষ্যে সরকার ক্রীড়া সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। এরই আওতায় আশাশুনি ব্রাইট স্পোর্টিং ক্লাব কর্তৃপক্ষের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দেওয়া হয়। ক্লাবের সাধারণ সম্পাদক সৈকত ও অন্য সদস্যদের হাতে জননেত্রী শেখ হাসিনা উপহার ক্রীড়া সামগ্রী তুলে দেন, আশাশুনি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও আাশাশুনি সদর ইউপি চেয়ারম্যান স.ম সেলিম রেজা মিলন।
ক্যাপশান: আশাশুনি ব্রাইট ক্লাবের সাধারণ সম্পাদকের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দিচ্ছেন সদর ইউপি চেয়ারম্যান মিলন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে