তালায় এক গৃহবধুর ঝুলান্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ০১-০৯-২০২১, সময়: ১৪:১৪ |
Share This

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : সাতক্ষীরার তালার পাটকেলঘাটা এলাকা থেকে ঘরের আড়ার সাথে ঝুলান্ত অবস্থায় এক গৃহ বধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার (১সেপ্টেম্বর) উপজেলার পাটকেলঘাটা থানার গৌরিপুর গ্রামে। নিহত গৃহবধুর নাম আকলিমা বেগম(৩২)।সে উপজেলার কুমিরা ইউনিয়নের দাদপুর গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী ও গৌরীপুর গ্রামের লিয়াকাত মিস্ত্রির মেয়ে।পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরন করেছে।
পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মফিদুল ইসলাম জানান, ১৫বছর আগে দাদপুর গ্রামের শহিদুল ইসলামের সাথে বিয়ে হয় গৌরীপুর গ্রামের লিয়াকাত মিস্ত্রির মেয়ে আকলিমার । বিয়ের পর থেকে শারিরীক অসুস্থতায় ভুগছিলেন তিনি।নিঃসন্তান আকলিমা অসুস্থতার কারনে অনেক দিন ধরে বাপের বাড়ী গৌরীপুর গ্রামে অবস্থান করছিলে।
শারিরীক অসুস্থতা,নিঃসন্তান ও বর্তমানে বাবার বাড়ীতে অবস্থান সব মিলিয়ে মানসিক চাপে আত্নহত্যার পথ বেছে নিতে পারে বলে ধারনা করা হচ্ছে।পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) আলহাজ্ মো ঃ নাজমুল হুদা কালের কণ্ঠকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠান হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে