গাংনীতে ছিনতাইকারীর গুলিতে সিটি ব্যাংক এজেন্ট খাদেমুল নিহত

প্রকাশিত: ২৯-০৮-২০২১, সময়: ১৯:০৫ |
Share This

মেহেরপুর প্রতিনিধি : টাকা ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে মেহেরপুরের গাংনীর গাড়াডোব মাঠের মধ্যে খাদেমুল ইসলাম (৩৫) নামের একজনকে গুলি করে হত্যা করেছে ছিনতাইকারীরা। বৃহষ্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে এ ঘটনাটি ঘটে। খাদেমুল ইসলাম মেহেরপুর মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে। গুরুতর আহত হলেও টাকার ব্যাগ আকড়ে পড়েছিলেন খাদেমুল ইসলাম। তার কাছে থাকা ৪৬ লক্ষ টাকা হেফাজতে নিয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিটি ব্যাংক লিঃ মুজিবনগর উপজেলার কোমরপুর এজেন্ট ব্যাংক শাখার এজেন্ট খাদেমুল ইসলাম ৪৬ লক্ষ টাকা একটি ব্যাগে নিয়ে মোটর সাইকেলযোগে গাংনী শাখায় জমা দেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। আমঝুপি-গাড়াডোব সড়কে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের ফাঁকা মাঠে আসলে তাকে আক্রমণ করে ছিনতাইকারীরা। টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তা আকড়ে ধরেন খাদেমুল। এসময় তার কোমরে গুলি করে ছিনতাইকারীরা। রক্তাক্ত খামেদুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়লেও ব্যাগ আড়কে ধরে ছিলেন। এক পর্যায়ে পথচারীরা এগিয়ে আসলে একটি মোটর সাইকেলযোগে ছিনতাইকারীরা আমঝুপির দিকে পালিয়ে যায়। পথচারীরা খাদেমুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে পৌঁছুনোর আগেই তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুল হাসান শাওন।
গাংনী থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গুরুতর আহত খাদেমুলের কাছ থেকে টাকাগুলো হেফাজতে নেওয়া হয়েছে। তার ব্যাগে ৪৬ লাখ টাকা রয়েছে। ছিনতাইকারীদের ধরতে পুলিশ চেষ্টা করছে। মরদেহ ময়না তদন্ত করার প্রক্রিয়া চলছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে