বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার

প্রকাশিত: ২৬-০৮-২০২১, সময়: ১৬:১৫ |
Share This

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে গভীর রাতে ফেলে যাওয়া এক নবজাতককে উদ্ধার করেছে গ্রামবাসিরা। বৃহস্পতিবার ভোর রাতে কচুয়া উপজেলার সদরের মধ্যপাড়া গ্রামের একটি সড়কের পাশ থেকে ওই ছেলে নবজাতককে উদ্ধার করে থানায় নিয়ে যায় স্থানীয়রা।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোর রাতে বাচ্চার কান্নার শব্দ শুনে স্থানীয়রা রাস্তার পাশে বস্ত্রহীন অবস্থায় নবজাতককে দেখতে পান। পরে একটি কাপড়ে পেচিয়ে নবজাতককে থানায় নিয়ে আসে। ধারণা করছি ভূমিষ্ট হওয়ার এক দেড় ঘন্টার মধ্যেই বাচ্চাটিকে ফেলে দেওয়া হয়েছে। কারন সেসময়ে নাড়ীকাটা স্থান থেকে বাচ্চাটির রক্তক্ষরণ হচ্ছিল। নবজাতক শিশুটি শারীরিক ভাবে অসুস্থ্য থাকায় তাৎক্ষনিত ভাবে শিশুটিকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে সমাজ সেবা অধিদপ্তরের তত্ত¡বধায়নে শিশুটিকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এই শিশুর অভিভাবকদের চিহ্নিত করতে পুলিশ কাজ করেছে।
এর আগে গত ৭ জুন বাগেরহাট সদর উপজেলার চিতলী-বৈটপুর এলাকার সাইদুলের চায়ের দোকানের পিছনে একটি ক্যারাম বোর্ডের উপর থেকে একটি মেয়ে নবজাতক উদ্ধার করে পুলিশ। এর আগে ২০২০ সালের ৩০ অক্টোবর মোরেলগঞ্জ উপজেলার পশ্চিম সরালিয়া গ্রামের আব্দুল হাকিম হাওলাদারের বাগান থেকে একটি ছেলে নবজাতককে উদ্ধার করে স্থানীয়রা।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে