চৌগাছায় ১৪১টি মোটরসাইকেল জব্দ

প্রকাশিত: ২১-০৮-২০২১, সময়: ১০:৪৪ |
Share This

যশোর প্রতিনিধিঃচৌগাছায় কাগজপত্রবিহীন ১৪১টি মোটরসাইকেল জব্দ করেছে যশোর ট্রাফিক পুলিশ।  বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চৌগাছা শহরের বিভিন্ন সড়ক থেকে এগুলো জব্দ করা হয়। পরে মোটরসাইকেলগুলো চৌগাছা থানায় জমা দেওয়া হয়েছে। যশোর ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. মেহেদী হাসান বলেন, নিবন্ধন, ড্রাইভিং লাইসেন্স না থাকা ও হেলমেট ব্যবহার না করায় এসব মোটরসাইকেল আটক করে ট্রাফিক আইনে মামলা দেওয়া হয়েছে। এসময় উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেনসহ ট্রাফিক পুলিশের সদস্যরা তার সাথে ছিলেন। চৌগাছা থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইব্রাহিম রাসেল বলেন, মোট ১৪১ মামলায় ১৪১টি মোটরসাইকেল আটক করে থানায় সোপর্দ করেছে ট্রাফিক পুলিশ

যশোরে মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

যশোর প্রতিনিধিঃমণিরামপুরে উমামা খাতুন (১৫) নামে এক মাদরাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।
শনিবার (২১ আগস্ট) সকাল দশটার দিকে বাড়ির দোতলার একটি কক্ষ থেকে স্বজনরা তার লাশ উদ্ধার করেন। উমামা ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে বলে দাবি স্বজনদের। উমামা উপজেলার সুন্দলপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। সে মশ্মিমনগর ইউনিয়নের পারখাজুরা এলাকায় একটি কওমি মাদরাসার ছাত্রী ছিল। ওই ছাত্রীর চাচাতো ভাই আবু তালেব বলেন, সকালে মায়ের সাথে মাদরাসায় যাওয়ার জন্য বাড়ির দোতলার একটি কক্ষে ‘গোছগাছ’ করতে যায় উমামা।  আসতে দেরি হওয়ায় বাড়ির লোকজন ওপরে গিয়ে উমামাকে ঝুলতে দেখেন। দ্রুত উদ্ধার করে তাকে মণিরামপুর হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, মাদরাসায় যেতে বলায় মায়ের ওপর অভিমান করে মেয়েটি আত্মহত্যা করেছে। মণিরামপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিজানুর রহমান বলেন, ‘আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। তার গলায় দাগ রয়েছে। মণিরামপুর থানার উপ পরিদর্শক সোমেন দাস বলেন, এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

চৌগাছায় পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু

যশোর প্রতিনিধিঃ চৌগাছায় বাড়ির পাশের পুকুর থেকে মারিয়া (১০) নামে মানসিক ও শারীরিক প্রতিবন্ধী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার পাশাপোল ইউনিয়নের বুড়িন্দিয়া গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। মারিয়া বুড়িন্দিয়া গ্রামের ইকবাল হোসেনের মেয়ে। মৃতের স্বজন ও প্রতিবেশীরা জানান, শুক্রবার বিকেল থেকে মারিয়াকে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যায় পুকুরে পায়ের চটি ভেসে থাকতে দেখেন প্রতিবেশীরা। এরপর পুকুরে নেমে পানির নিচ থেকে মারিয়ার মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম বলেন, মেয়েটি মানসিক প্রতিবন্ধী ছিল। পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে মেয়েটির স্বজনদের ধারণা। যে কারণে তারা পুলিশে কোনো অভিযোগ করতে চাইছেন না।

যশোরে করোনা শনাক্তের হার ৯ শতাংশ

যশোর প্রতিনিধিঃ করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় যশোর জেনারেল হাসপাতালে দুইজনের মৃত্যু হয়েছে।শনিবার (২১ আগস্ট) সকালে যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আরিফ আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার হাসপাতালের রেড জোনে ভর্তি রয়েছেন ৬৫ এবং ইয়েলো জোনে ১৯ জন। গত ২৪ ঘণ্টায় রেড জোনে নতুন করে ভর্তি হন সাত এবং ইয়েলো জোনে আটজন। এদিকে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টার থেকে জানানো হয়েছে শুক্রবার যশোরের ৩১৫টি নমুনা পরীক্ষা করে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৯ শতাংশ।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে