সুন্দরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১-আহত ৪: পিতা-পুত্র আটক

প্রকাশিত: ২০-০৮-২০২১, সময়: ১৫:০৪ |
Share This

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের মধ্য শান্তিরাম (খালের মোড়) নামক গ্রামে শিরনির চাল সংগ্রহ করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে বাবলু মিয়া (৫০) নামে একব্যক্তি নিহত ও ৪ জন গুরুতর আহত হবার ঘটনায় পিতা-পুত্রকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে আরবি মহররম মাসের আশুরা উপলক্ষে স্থানীয় মসজিদে মিলাদ-মাহফিলে অংশগ্রহণকারীদের জন্য শিরনি’র (বিশেষ ভোজ’র) জন্য স্থানীয় পর্যায়ে চাল সংগ্রহ করতে যান বাবলু মিয়া, ইউনুছ আলী ও তার পুত্রসহ স্থানীয় কয়েকজন ব্যক্তি। এ সময় আইয়ুব আলী, জহুরুল হক, সুমন মিয়া, শহিদুল ইসলামসহ কতিপয় ব্যক্তি এর বিরোধিতা করে বিতর্কে লিপ্ত হয়। উভয় পক্ষের বাক-বিতন্ডার একপর্যায়ে বাবলু মিয়াসহ ৫ জনকে কিল-ঘুষিতে আহত করে অপর পক্ষের লোকজন। এ ঘটনায় গুরুতর আহত বাবলু মিয়াকে স্থানীয়রা মুমূর্ষুমান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে বাবলু মিয়ার মৃত্যু হয়। আহত অপর ৪ জন বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছেন। ঘটনা জানতে পেয়ে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোখলেছুর রহমান সরকার, থানার এসআই রাফায়েত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে আইয়ুব আলী ও তার পুত্র সুমন মিয়াকে আটক করতে সক্ষম হন। এছাড়া, নিহত বাবলু মিয়ার লাশের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।
থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া, জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে