নারকেল গাছের মাথায় মৃত্যু, ৯৯৯ ফোন পেয়ে ৫ ঘন্টা পর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৮-০৮-২০২১, সময়: ১৪:৩৮ |
Share This

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পল্লীতে নিজার লস্কর (৫০) নামের এক দিনমজুর নারকেল গাছের মাথায় উঠে মৃত্যুর ৫ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা। মঙ্গলবার সদ্যায় ৯৯৯ এ ফোন পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা নিজার লস্কও এর মরদেহ উদ্ধার করে। এর আগে ওইদিন দুপুর ২টায় মোল্লাহাট উপজেলা শাসন গ্রামে নিজ বাড়ীর আঙ্গিনায় একটি নারকেল গাছে উঠে নিজার লস্কর গাছ নিড়ানোসহ নারকেলও পাড়েন। এরপর নারকেল গাছের মাথায় স্টোক করে তার মৃত্যু হয়। নিহত নিজার লস্কর শাসন গ্রামের আওয়াল লস্করের ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরের খাবার খেয়ে ২টায় বাড়ীর নারকেল গাছ নিড়াতে ( গাছ পরিস্কার ) করতে গাছে ওঠেন দিনমজুর নিজার লস্কর। গাছের মাথায় বসেই হঠাৎ ঢলে পড়েন তিনি। আড়াইটার দিকে কোন প্রকার ডাকাডাকির উত্তর না দেয়ায় স্থানীয় একজন ওই নারকেল গাছের মাথায় উঠে দেখেন নিজার লস্কর গাছের জড়িয়ে রয়েছেন। কোর সাড়াশব্দ করছেন না। তখন তিনি নিজার লস্করকে নারকেল গাছের মাধায় রশি দিয়ে বেধে রেখে আসেন। পরে লোকজন জরুরী সহয়তা সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয। এরপর জরুরী সহয়তা সেবা ৯৯৯ নম্বর থেকে বাগেরহাট ফায়ার সার্ভিসকে বিষয়টি জানান হয়।
বাগেরহাট ফায়ার সার্ভিস এর উপ-সহকারি পরিচালক মো. গোলাম সরোয়ার বলেন, জরুরী সহয়তা সেবা ৯৯৯ নম্বর ৯৯৯ থেকে সন্ধ্যায় আমাদের ফোন দিলে আমাদের দুটি ইউনিট দ্রুত মোল্লাহাট উপজেলা শাসন গ্রামে ছুটে যাই। আমরা ল্যাডার দিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারকেল গাছের মাথা থেকে নিজার লস্করের লাশ উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতালে নিয়ে যাই। নিয়মানুয়ায়ী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিজার লস্করকে মৃত ঘোষনা করেন।
মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকলাপনা কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, রাতে ফায়ার সার্ভিসের সদস্যরা নিজার লস্কর নামের এক ব্যক্তির লাশ হাসপাতালে নিয়ে এসছিলেন। হাসপাতালে পৌছানোর ৫ ঘন্টা আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্নি না থাকায় আমরা পরিক্ষা করে নিশ্চিত হয়েছি স্টোক করে তার মৃত্যু হয়েছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে