সুন্দরগঞ্জে লটারীতে প্রভাতীর শ্রমিক নির্বাচন

প্রকাশিত: ১৬-০৮-২০২১, সময়: ১৬:০৪ |
Share This

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রভাতী-৩ প্রকল্পের অধীনে রাস্তায় মাটি ভরাটের জন্য লটারীর মাধ্যমে শ্রমিক নির্বাচন করা হয়েছে।
সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আল-মারুফ লটারীর মাধ্যমে ৫০ জন করে ১’শ জন পুরুষ ও মহিলা শ্রমিক নির্বাচন করেন। এরপূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- ইউএনও মোহাম্মদ আল-মারুফ, উপজেলা প্রকৌশলী আবুল মুনছুর, ইউপি চেয়ারম্যান কনক কুমার গোস্বামী, উক্ত প্রকল্পের জেলা লাইভলীহুড অফিসার এএনএম জামিহ্ প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা এলসিএস কাম-মনিটরিং লাইলীহুড অফিসার কামরুন্নাহার লিপি, সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’র সভাপতি আবু বক্কর সিদ্দিক, ইউপি সদস্যগণ, উপজেলা প্রকৌশল দপ্তরের অন্যান্য কর্মচারীবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ শ্রমিক প্রার্থীগণ।
উল্লেখ্য, করোনাকালে দুঃস্থ্য ও কর্মজীবি মানুষের জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধীদপ্তর (এলজিইডি) কর্র্তৃক প্রভাতী প্রসকল্পের অধীনে ৯০ দিনব্যাপী রাস্তায় মাটি কাটার জন্য উপজেলার ছাপড়হাটী, কঞ্চিবাড়ি ও বামনডাঙ্গা ইউনিয়নের ১’শ জন নারী ও ১’শ জন পুরুষ মিলে মোট ২’শ জন শ্রমিক এ প্রকল্পের অন্তর্ভূক্ত হয়ে উপকারভোগ করবেন বলে জানা গেছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে