মোরলগঞ্জর নিশানবাড়িয়ার জনগুরুত্বপূর্ণ পুলটি চলাচলর অযাগ্য

প্রকাশিত: ১১-০৮-২০২১, সময়: ০৭:৩৫ |
Share This

মোরলগঞ্জ(বাগরহাট)সংবাদদাতা ঃ
বাগরহাটর মারলগঞ্জ উপজলার নিশানবাড়িয়া ইউনিয়নর গুলিশাখালী গ্রামর ঘাপর খালর পুলটি এখন মরনফাঁদ। জনগুরুত্বপূর্ণ পুলটি এখন চলাচলর সম্পূর্ণ অযাগ্য হয় পড়ছ। ¯ানীয়ভাব জাড়া-তালি দিয় যাগাযাগ ব্যব¯া সচল রাখার চষ্টা করা হলও ৩ মাস ধর তাও বন্ধ হয় গছ।
ইউনিয়নর ঐতিহ্যবাহী রফিজস্মতি মাধ্যমিক বিদ্যালয়র সামনর এ পুলটি অকজা হয় পড়ায় বিপাক পড়ছ সহ¯্রাধিক জনসাধারন। এ পুলর উভয় পাড় রয়ছ রফিজ স্মতি মাধ্যমিক বিদ্যালয় সহ ১০৩ নং গুলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গুলিশাখলী ফাজিল মাদ্রাসা, গুলজিয়া আলিম মদ্রাসা , ইউনিয়ন পরিষদ , কমিউিনিটি ক্লিনিক সহ বিভিন প্রতিষ্ঠান। ইউপি সদস্য মিরাজুল ইসলাম মিলন জানান, ৩ বছর আগ পূর্ব পুলটি একবার রিপিয়ারিং করা হয়ছিল। গত ৬ মাস আগ পুলটির জরাজীর্ণ অব¯ায় এলাকার লাকজন ঝুঁকি নিয় চলাচলা করত। বর্তমান পুলটি ভঙ্গ ঝুঁকিপূর্ণ হয় পড়ছ। জনগুরুত্বপূর্ণ এ পুলটি এখন সং®ারর পর্যায় নই । প্রয়াজন পুননির্মানর।
ইউনিয়ন চয়ারম্যান আব্দুর রহিম বাচু বলন, পুলটি প্রায় দড়শ ফুট লম্বা। এটি মরামতর জন্য বড় বরাদ্দ দরকার। কি এই মুহূর্ত ইউনিয়ন পরিষদর তমন তহবীল নই। বরাদ্দ পল ব্যব¯া করা হব।
উপজলা সহকারী প্রকশলী মা.আরিফুল ইসলাম জানান, এ পুলটি এখন পুনঃ নির্মান প্রয়াজন। সরকারি বরাদ্ধ সাপক্ষ পুলটি নির্মানর ব্যব¯া গ্রহন করা হব। ##

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে