মঠবাড়িয়ায় হত্যা চেষ্টা মামলা তুলে নিতে বাদিকে হুমকি ॥ থানায় জিডি

প্রকাশিত: ০৮-০৫-২০২১, সময়: ১৭:০১ |
Share This

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় হত্যা চেষ্টা মামলা তুলে নিতে বাদিকে প্রাণ নাশের হুমকি দেয়ার ঘটনায় শুক্রবার রাতে ভুক্তভোগী শাহজাহান বেপারী মঠবাড়িয়া থানায় ৪ জনের বিরুদ্ধে জিডি করেছে। শাহজাহান বেপারী উপজেলার ধানীসাফা গ্রামের মৃত. আসমত আলী বেপারীর ছেলে।
জিডি ও স্থানীয় সূত্রে জানা গেছে, শাহজাহান বেপারীর সাথে তার ভাই রব বেপারী ও রুহুল আমীন বেপারীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। গত ৪ মে সকালে শাহজাহান বেপারী তার জমিতে পাকা স্থাপনা নির্মাণ করতে গেলে রব ও রুহুল আমীন বেপারী বাধা দিয়ে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে শাহজাহান বেপারী ও তার ছেলে মনির বেপারী আহত হন। এসময় তার মেয়ে মর্জিনা এগিয়ে এলে তাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর জখম মর্জিনা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এ হামলার ঘটনায় ৫ মে শাহজাহান বেপারী বাদি হয়ে আঃ রব বেপারীকে প্রধান আসামী করে ৫ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মামলা করেন।
এব্যাপারে আঃ রব ও রুহুল আমীন বেপারী বলেন, বড় ভাই শাহজাহান বেপারী বাড়ির সৌন্দর্য্য নস্ট করে উঠানের মধ্যে পাকা স্থাপণা নির্মানের চেষ্টা করলে নিষেধাজ্ঞা চেয়ে আদালতে মামলা করি। পুলিশ বাড়িতে এসে স্থিতিশীল অবস্থায় থাকতে বলেছে। সে সরকারি আদেশ অমান্য করে কাজ করায় ঝগড়া ও সামান্য পাল্টপাল্টি ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে আমি আঃ রবও আহত হই এবং মনিরকে প্রধান আসামী করে ৬ জন নামীয় ও অজ্ঞাত ১২ জনের বিরুদ্ধে মামলা করি। আমরা চাই বিষয়টি সুষ্ঠ সমাধান হোক।
মঠবাড়িয়া থানার ওসি নূরুর ইসলাম বাদল বলেন,তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপরে