বাগেরহাটে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

প্রকাশিত: ০১-০৫-২০২১, সময়: ১৫:২৮ |
Share This

বাগেরহাট প্রতিনিধি : বিনা অক্সিজেনে ঝড়ে পড়বে না কোনো প্রাণ’ এই সেøাগানকে সামনে রেখে বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি ইয়ুথ সোসাইটির উদ্যোগে সময়োপযোগী আতœমানবতার এক সেবার নাম চুলকাঠি অক্সিজেন ব্যাংক। দেশের এই ক্লান্তলগ্নে অসহায়দের পাশে দাঁড়িয়ে অসুস্থ্যদের সুস্থ্য করার ব্রত নিয়ে চলছে মানবতার কাজ।
জানা যায়, এলাকার তরুন সমাজের প্রতিনিধিদের সমন্বয়ে সংগঠিত ” চুলকাঠি ইয়ুথ সোসাইটি” দীর্ঘ দিন ধরে বিভিন্ন ধরণের সেবা কার্যক্রম চালিয়ে আসছে। করোনা মহামারীতে সমগ্র দেশব্যাপী শ্বাসকষ্ট ও অক্সিজেন সংকটে মানুষের মধ্য হাহাকার। জীবন – মৃত্যুর সন্ধিক্ষণ। এই সময়ে সেবার মহান ব্রত নিয়ে অসহায়দের পাশে দাড়িয়েছে এই সংগঠনটি।
শনিবার (১লা এপ্রিল) যুবলীগ নেতা ও জেলা পরীষদের সদস্য কাজী জাহিদ সরোয়ার টিটু, পৌর কাউন্সিলর কাজী তৌহিদুর রহমান জনি, রাখালগাছি ইউনিয়ন চেয়ারম্যান আবু শামীম আছনু, চুলকাঠি তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক মো. ওলিয়ার রহমান, ডাঃ দিলীপ দেবনাথ, মনিরুজ্জামান ফকির উপস্থিতিতে।
বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন এ কার্যক্রমের উদ্বোধন করেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন জানান, দেশের এ ক্লান্তিলগ্নে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন সহযোগিতার হাত বাড়িয়েছে। চুলকাঠি ইয়ুথ সোসাইটির এ উদ্যোগ আতœমানবতা সেবার উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি সংগঠনের এ সেবা কার্যক্রমের উদ্যোগকে স্বাগত জানান।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে