লালমনিরহাট জেলার কালীগঞ্জে ছোটভাইকে হত্যার ১ মাস পর ভাই-ভাবি গ্রেফতার

প্রকাশিত: ২৫-০৪-২০২১, সময়: ১৪:৫৭ |
Share This

সুমন ইসলাম বাবু লালমনিরহাট : কালীগঞ্জে ছোটভাইকে হত্যার ১ মাস পর ভাই-ভাবি গ্রেফতার
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আক্কাস আলীকে (৪০) কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় একমাস পর বড়ভাই ও ভাবিকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যার ঘটনার পর থেকে তারা পলাতক ছিলেন।
রাতে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, তাদেরকে ময়মনসিংহের ত্রিশালের মাঠের বাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ভোরে তাদের আটক করে কালীগঞ্জ থানার নিয়ে আসা হয়।
গ্রেফতারকৃতরা হলেন – আক্কাস আলীর বড় ভাই সোলেমান মিয়া (৫০) ও তার ভাবি জোসনা বেগম (৪০)। তাদের বাড়ি উপজেলার চলবলা ইউনিয়নের কিসামত দুহলি গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে বাবার জমি ভাগাভাগি নিয়ে বড়ভাই সোলেমান মিয়া ও ছোটভাই আক্কাস আলীর মধ্যে বিরোধ চলছিল। ২৩ মার্চ দুপুরে এ নিয়ে বাক-বিতণ্ডা শুরু হয়। পরে পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীরা তাদেরকে শান্ত করেন। সন্ধ্যা ৬টার দিকে ফের দুই ভাইয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে সোলেমান মিয়া কুড়াল দিয়ে আক্কাস আলীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।
গুরুতর অবস্থায় তাকে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টার দিকে আক্কাস আলীর মৃত্যু হয়।

উপরে