তালা(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরা তালার পাটকেলঘাটায় পরিবহন ও থ্রী হুইলার মহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে ১শিশু নিহত ও ৭ জন আহত হয়েছে।নিহত শিশু নাম শামীম।সে খলিশখালী গ্রামের আলাউদ্দিনের ছেলে বলে জানাগেছে।
ঘটনাটি সোমবার(২১ শে মার্চ) বিকাল ৪টার দিকে খুলনা -সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা শাকদাহ বটতলা মোড় সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মোঃ আব্দুর রহিম জানান সাতক্ষীরাগামী কুয়াকাটা টু শ্যামনগর ডলফিন পরিবহন পাটকেলঘাটা শাকদাহ বটতলা মোড় সংলগ্ন এলাকায় পৌছালে বিপরীত দিক আসা মহেন্দ্রের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।এতে ৮ যাত্রীসহ মহেন্দ্রটি ছিটকে রাস্তার পাশে ডোবায় পড়ে যায়।এতে মহেন্দ্র থাকা ৮ জন যাত্রী গুরতর আহত হয়।খবর পেয়ে সাতক্ষীরা ফায়ার সার্ভিস ও স্থানীয়ের সহতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠিয়েছে।তবে হাসপাতালে পৌছানোর আগে শামীম নামে (২)বছরের এক শিশুর মৃত্য হয়।আহতরা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায় ঘটনার সত্যতা শিকার করে কালের কণ্ঠকে বলেন,দূর্ঘটনায় ৮ জন আহত হওয়ার খবর শুনেছি।তবে কেও নিহত হয়েছে কিনা সেটা তার জানা নেই।