ভান্ডারিয়া অফিসঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় আগামী ২৬মার্চ মহান স্বাধীনতার ৫০বছর পূর্তী উপলক্ষে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদ্যাপনে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে গতকাল বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ও পরিষদের যৌথ উদ্যোগে খন্দকার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন অডিটরিয়ামে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা,মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আখতার,জাতীয় পার্টি- জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার,আওয়ামী লীগের উপজেলা সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েত করিম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জহিরুল আলম, প্রথধমিক শিক্ষা অফিসার মো. নাসীর উদ্দিন খলিফা, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু প্রমুখ। এ সময় সরকারি ,বেসরকারি কর্মকর্তা,বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ,সাংবাদিক ও বিভিন্ন্ স্বেচ্ছাসেবী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় দিবসটি যথাযথ মর্যাদায় উদ্যাপন উপলক্ষে সরকারি নির্দেশনার সাথে সমন্বয় রেখে এবং স্থানীয়দের মতামতের ভিত্তিতে গৃহীত বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নের জন্য কমিটি,উপ-কমিটি গঠন করা হয়।
এ দিকে এর পূর্বে সকালে একই সভাকক্ষে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে ২৬মার্চ এবং বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্যাপন উপলক্ষে পৃথক এক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর।