নোয়াখালীপ্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মো. রাফি (১৬) নামের এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছেন আরও এক মোটর সাইকেল আরোহি। রোববার দুপুর ২টার দিকে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন সড়কের শিমুলিয়া চক্ষু হাসপাতালের সামনে এ দূর্ঘটনা ঘটে।  নিহত মো. রাফি পৌরসভার শিমুলিয়া এলাকার নোয়া বাড়ির মাওলানা সামছুদ্দিনের ছেলে। সে সোনাইমুড়ী হামিদিয়া কামিল ও দাখিল মাদ্রাসার ছাত্র। আহতের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মোটরসাইকেল যোগে রুহুল আমিন সড়ক দিয়ে পশ্চিম দিকে যাচ্ছিল রাফি ও তার এক বন্ধু। সোনাইমুড়ী কলেজ গেইট পার হওয়ার পর শিমুলিয়া চক্ষু হাসপাতালের সামনে পৌঁছলে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক ও রাফি দুইজন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে রাফির মৃত্যু হয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনা ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।