মোঃ রোকনুজ্জামান টিপু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : সাতক্ষীরা তালায় মাদক বিক্রয়কালে আমজাদ বিশ্বাস নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।রবিবার(১৩ মার্চ) রাত ৯ টার সময় জাতপুর বাজারের তিনরাস্তার মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটক আমজাদ বিশ্বাস উপজেলার সদর ইউনিয়নের জাতপুর গ্রামের শের আলী বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে তালা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।যার মামলা নং-২/৩৪।
থানা পুলিশ জানায়, রবিবার রাত ৯ টার দিকে গোপন সংবাদে জানতে পারেন জাতপুর তিনরাস্তার মোড় এলাকায় এক মাদক ব্যবসায়ী মাদক বিক্রয় করছেন। এমন সংবাদের ভিত্তিতে তালা থানার অফিসার ইনচার্জ(ওসি)আবু জিহাদ ফকরুল আলম খান এর নেতৃত্বে এস আই (নিঃ) মোঃ ওহিদুর রহমান সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে জাতপুর তিনরাস্তার মোড় নামক এলাকা থেকে মাদক বিক্রয় কালে আমজাদ বিশ^াসকে হাতেনাতে আটক করে। এসময় তার কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটক আমজাদ ও তার পরিবারের লোকেরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে বলেও জানায় পুলিশ।
তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফখরল আলম খান আটকের বিষয়টি নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, আটক আমজাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তালা থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।