বাগেরহাট সদর প্রতিনিধি : বাগেরহাটে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার সকালে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার রুহুল কুদ্দুস তালুকদার। যায়যায়দিন পত্রিকার বাগেরহাট সদর প্রতিনিধি মো: মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা পরিষদের উচ্চমান সহকারি মো: শফিউল্লা, সাংবাদিক এস এম রাজ,নকিব মিজানুর রহমান, মো: আরিফ ঢালী, ব্যাবসাই মল্লিক নাদিম হোসেন, তুহিন শেখ, মিসে: শিলু সরদার, ছন্দা খন্দকার প্রমুখ।

বাগেরহাটে হাসপাতালের ওয়ার্ড মাস্টারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট জেলা হাসপাতাল এর ওয়ার্ড মাস্টার (ইনচার্জ) মোল্লা নজরুল ইসলাম কে হত্যার উদ্দেশ্যে হামলাকারীদের বিচার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা বাগেরহাট ২৫০ শয্যা বিশিষ্ঠ জেলা হাসপাতালের সামনে ঘন্ঠাব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালের ত্বাবধায়ক ডা: অসিম কুমার সমদ্দার, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবুল সরদার, সিনিয়র কনসালটেন্ট অর্থপেডিক্স ডা: এস এম শাহনেওয়াজ, আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: আদনান হোসেন, মেডিকেল অফিসার খান শিহান মাহমুদ, ডা: মো গোলাম শাফি, ডা: খান এজাজুর হক, কাড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মহিতুর রহমান পল্টন, হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মো: মহিতুর রহমান, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর বিভাস চন্দ্র রায় প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা অনতিবিলম্বে হামলাকারিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন। উল্লেখ্য গত শনিবার (৪ জুন) রাতে হাসপাতালের দায়িত্ব পালন শেষে বাড়ি যাওয়ার পথে শহরের চালিতাতলা এলাকায় তার গতিরোধ করে মোটরসাইকেল আরোহী ৩-৪ জন তার উপর হামলা করে। হামলা কারিরা হাতুড়ি পেটা ও মারধরে তার দুটি পা ভেঙ্গে যাওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। তার ডাক-চিৎকাওে এলাকাবাসি ছুটে এসে তাকে গুরুতর অবন্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।