বাগেরহাট প্রতিনিধি : কর্মরত শ্রমিক-কর্মচারীদের চিকিৎসা সেবা নিশ্চিত করাতে শ্রমিক কল্যাণ হাসপাতালে একটি এম্বুলেন্স মোংলা বন্দর কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) বন্দর কর্তৃপক্ষের সদর দপ্তরের সামনে টয়োটা হাইয়েস মডেলের এই এম্বুলেন্সটির চাবি হস্তান্তর করেন মোংলা বন্দরের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা। শ্রমিকদের পক্ষে এম্বুলেন্সটির চাবিটি গ্রহণ করেন মোংলা বন্দর শ্রমিক -কর্মচারী সংঘের সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু।
এম্বুলেন্সের চাবি হস্তান্তর অনুষ্ঠানে মোং বন্দর কর্তৃপক্ষে চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা বলেন, শ্রমিক কল্যাণ হাসপাতালে এই এম্বুলেন্সটি যুক্ত হওয়ায় বন্দরে কর্মরত শ্রমিকদ-কর্মচারীদের দ্রুত চিকিৎসা সেবা নিশ্চিত করা সম্ভব হবে। একই সাথে শ্রমিক কল্যাণ হাসপাতালে আধুনিক সুযোগ-সুবিধা সংযোজননের পাশাপাশি শ্রমিকদের দীর্ঘদিনের কাঙ্খিত দাবি পূরণ হয়েছে।
এম্বুলেন্সটি হস্তান্তরের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য (হারবার এন্ড মেরিন) কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার, সদস্য (প্রকৌশল এন্ড উন্নয়ন) মো. ইমতিয়াজ হোসেন, পরিচালক (প্রশাসন) মো. শাহীনুর আলম, হারবার মাষ্টার কমান্ডার শেখ ফখর উদ্দিন এবং বোর্ড ও জনসংযোগ বিভাগের উপ সচিব মো. মাকরুজ্জামানসহ মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা।