বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী-২০২২ এর উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ভেটেরেনারী হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রণি সম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় বুধবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উপজেলা প্রাণিসম্পদ প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়।
এ সময় প্রদর্শনী পরিদর্শন করেন অতিথিবৃন্দ। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ ই আলম বাচ্চু। বিশেষ অতিথি হিসবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, জেলা পরিষদ সদস্য অধ্যাপিকা আফরোজা আক্তার লিনা, মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি এইচএম শহিদুল ইসলাম প্রমুখ।
প্রাণি সম্পদ অফিসার কৃষিবিদ মোঃ জাহিদুর রহমানের সার্বিক তত্বাবধানে এ অনুষ্ঠানে প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার কৃষিবিদ দৃষ্টি নন্দিতা ছাড়াও সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং উপজেলা প্রাণি সম্পদের এলএসপিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে প্রদর্শনীতে অংশগ্রহণকারী খামারীদের মধ্যে গবাদি, প্রযুক্তি ও পাখি পালন এ তিনটি ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে মোট ৯ জনকে পুরস্কার বিতরণ এবং ২৫ খামারির প্রত্যেককে ১ হাজার টাকা করে বিতরণ করা হয়।