মোস্তফা মহসিন,(নোয়াখালী) : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় প্রাইভেটকার, সিএনজি ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও চারজন।
নিহতরা হলো- কিশোরগঞ্জ জেলার ভৈরবের বাসিন্দা জসিম উদ্দিন (৬০) ও সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহপুর গ্রামের কিরণ চন্দ দাসের ছেলে জুয়েল চন্দ দাস (২৮)।
মঙ্গলবার (৮ই ফেরুয়ারি) বিকাল পৌনে ৩টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের দক্ষিণ ওয়াপদা এলাকার সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, বিকেল পৌনে ৩টার দিকে সুবর্ণচর উপজেলার আল আমিন বাজারের সংযোগ সড়ক থেকে আকস্মিকভাবে সোনাপুর-চেয়ারম্যান ঘাটের মূল সড়কের মাঝখানে একটি মোটরসাইকেল উঠে পড়ে। এ সময় চেয়ারম্যান ঘাট থেকে সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিকশা আল আমিন বাজার সড়ক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মাঝখানে পড়ে যাওয়া মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জসিম উদ্দিনের মৃত্যু হয়। অপরদিকে গুরুতর আহত অবস্থায় জুয়েল চন্দ দাসকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বেগমগঞ্জে পিকআপ চাপায় ইউপি মেম্বার নিহত

মোস্তফা মহসিন,(নোয়াখালী) : নোয়াখালীর বেগমগঞ্জের চৌরাস্তা-মাইজদী ফোরলেন সড়কের রমজান বিবি বাজারে পিকআপের চাপায় একলাসপুর ইউপির সাবেক মেম্বার নুরুল ইসলাম (৬০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৮টার সময় এ ঘটনা ঘটে। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, নুরুল ইসলাম মেম্বার রমজান বিবি বাজারে রাস্তা পারাপারের সময় বিপরীতদিক থেকে আসা হেডলাইট জ্বালানো বিহীন দ্রুত গতিতে আসা মালবাহী পিকআপ চাপা দিলেই ঘটনাস্থলেই তিনি মারা যান। এলাকাবাসী ঘাতক পিকআপটি আটক করেছে। নিহত নুরুল ইসলাম মেম্বার একলাসপুর ইউপির পুর্ব একলাসপুর গ্রামের চৌধুরী মিয়ার একমাত্র সন্তান। মঙ্গলবার (৮ই ফেব্রুয়ারী) সকাল ৯টায় নিহতের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। উল্লেখ্য, চৌরাস্তা-মাইজদী ফোরলেন সড়কের রমজানবিবি বাজার এলাকায় প্রধান সড়কের কোলঘেঁষে অবৈধ দোকানপাট ও সড়কের দুপাশে রাস্তার উপর অবৈধ ব্যাটারী চালিত রিকসা ও অটোরিকসা স্ট্যান্ড করে দখল করায় জন ও যান চলাচলের মারাত্বক বির্ঘœসৃষ্টি হচ্ছে। এতে করে ওইবাজার এলাকায় প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটছে। এ ব্যাপারে উর্ধত্বন কর্তৃপক্ষের জোর হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসী।