আশাশুনি প্রতিনিধি : আশাশুনির দরগাহপুর ইউনিয়নের কালাবাগি বাজারে বিদ্যুতায়িত হয়ে এক ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার বাজারে ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের মৃত. মতলেব গাজীর ছেলে হযরত আলী গাজী (৪০) সকাল সাড়ে ৯ টার দিকে তার চা’ এর দোকানে গিয়ে দোকানে থাকা পানি উঠানো বৈদ্যুতিক মটরের লাইন মেরামত করছিল। অসর্তকতা বশতঃ বিদ্যুতায়িত হয়ে তিনি ঘটনাস্থানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। পাশের লোকজন তাকে দ্রæত ডাক্তারের কাছে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

আশাশুনির চাপড়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল কাদেরের দাফন সম্পন্ন

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির চাপড়া গ্রামে অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল কাদেরের দাফন সম্পন্ন হয়েছে। দক্ষিণ চাপড়া গ্রামের সাবেক মেম্বার নজরুল ইসলামের ভাই, শিক্ষক শরিফুল ইসলাম ছোটল ও শফিকুল ইসলাম তুষারের পিতা বাউশুলী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল কাদের সরদার বুধবার সন্ধ্যা শোয়া ৭টার দিকে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ….. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি দীর্ঘদিন বিভিন্ন জটিল ও কঠিন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। বুধবার খুলনা ৫০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃতান্তে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ২ কন্যা রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ জোহর দক্ষিণ চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযায় ইমামতি করেন, হাফেজ মনিরুজ্জামান মনি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, আশাশুনি প্রেসক্লাব সভাপতি এস.এম আহসান হাবিব, সাবেক সভাপতি জি.এম মুজিবুর রহমান, বুধহাটা ইউপি চেয়ারম্যান প্রভাষক মাহবুবুল হক ডাবলু, সাবেক চেয়ারম্যান আল. আব্দুল হান্নান ও আবুল হাশেম, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, আরিফুল ইসলাম ও গোলাম কিবরিয়া, বিশিষ্ট ব্যবসায়ী রাশেদ আহমেদ, আল. মুফতি মাওঃ এবিএম মনিরুজ্জামান, বিভিন্ন কলেজ মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, রাজনৈতিক নেতৃবৃন্দ, আলেম-ওলামা, হাজী, ইমাম, আত্মীয় পরিজনসহ সর্বস্তরের মানুষ জানাযায় অংশ নেন।

আশাশুনির বুধহাটা বাজার বণিক সমিতির সভা অনুষ্ঠিত

বুধহাটা (আশাশুনি) প্রতিনিধি: আশাশুনির বুধহাটায় বাজার বণিক সমিতির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত্র ১০টায় সমিতির নিজস্ব কার্যালয়ে সভাপতি মঞ্জুরুল ইসলাম মহিদের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক রিপন হোসেনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা প্রদীপ সাধু, নজরুল ইসলাম, সদস্য নিমাই মন্ডল, শেখ রেজাউল্লাহ, মিলন হোসেন, মন্টু বিশ্বাস, অরবিন্দু সাধু, নুরুজ্জামান, নিত্য সাধু, সুশীল সাধু, বিনয় মিত্র প্রমুখ। সভায় ডিসেম্বর-২০২১ থেকে জানুয়ারি-’২২ পর্যন্ত সমিতির আয়-ব্যয়ের হিসাব প্রদান করা হয় এবং বাজারের নানাবিধ সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা ও পরামর্শ গ্রহন করা হয়।

আশাশুনিতে অবঃ ৩ কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

আশাশুনি ব্প্রতিনিধি : আশাশুনিতে বিআরডিবি অফিসের ৩ জন অবসরপ্রাপ্ত কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বিকালে বিআরডিবি হল রুমে উপজেলা বিআরডিবি চেয়ারম্যান আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, আরডিও বিশ্বজিৎ কুমার ঘোষ, এআরডিও মোসলেম উদ্দিন, বিদায়ী সংবর্ধিত অতিথি অবঃ এআরডিও সচিন্দ্র নাথ চক্রবর্তী, অবঃ পরিদর্শক শৈলেন্দ্র নাথ মন্ডল, অবসরপ্রাপ্ত পরিদর্শক আবুল কালাম আজাদ প্রমুখ। আলোচনা সভা শেষে বিদায়ী অতিথিদেরকে ফুল ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।