বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার আজ ২ মে সোমবার ৫ গ্রামের শুরেশ্বর পীরের অনুসারীরা সৌদি আরবের সাথে মিল রেখে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন করেছেন।
জানাগেছে, উপজেলার সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া, কচুবাড়িয়া, সাপলেজা, ঝাটিবুনিয়া ও খেতাছিড়া গ্রামে শুরেশ্বর পীরের অনুসারী প্রায় ৬ শতাধিক পরিবার সৌদি আরবের সাথে ০২ এপ্রিল শনিবার থেকে রোজা রাখা শুরু করেন।
সাপলেজা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল হক খন্দকার সোমবার ঈদ উদযাপনের বিষয়টি নিশ্চিত করে জানান, তার নেতৃত্বে ভাইজোড়া গ্রামে খন্দকার বাড়ি ১টি জামায়াত এবং কচুবাড়িয়া গ্রামের ফরহাদ মেম্বার বাড়ি ১টি ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়। দুটি জামায়াতে খন্দকার বাড়ি ৩০০ জন ও ফরহাদ মেম্বার বাড়ি ৬০ জনের মতো মুসুল্লি উপস্থিত ছিলেন। এছাড়া অন্য গ্রামে অল্প কিছু মানুষ ঈদের নামাজ আদায় করেছেন।উল্লেখ্য, শুরেশ্বর পীরের অনুসারীরা দীর্ঘ কয়েক বছর থেকে সৌদি আরবের সাথে মিল রেখে রোজা ও ২ টি ঈদ পালন করে আসছেন।

মঠবাড়িয়ায় তারেক রহমানের পক্ষ থেকে বিএনপির শাড়ি-লুঙ্গি বিতরণ

বিশেষ প্রতিনিধি : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়া বিএনপি সুবিধা বঞ্চিত তিন শতাধিক পরিবারের মাঝে শাড়ী-লুঙ্গি বিতরণ করেছেন।  সোমবার সকালে পৌর শহরের দলীয় কাযালয়ে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এ ঈদ উপহার বিতরণ করা হয়।এসময় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, পৌর বিএনপির সাবেক সভাপতি কে এম হুমায়ুন কবির, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম প্রমূখ।
এসময় উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন ফারুক, বিএনপি নেতা মাহাবুবুল ইসলাম, বাবুল হায়দার, এনায়েত কবির দুলাল, নাসির খান উপস্থিত ছিলেন।