রোববার দিনটি আপনার কেমন যাবে?

প্রকাশিত: ০৪-০৩-২০১৭, সময়: ২০:২২ |
Share This

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও নেপচুন। ৫ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৫,১৪,২৩। আপনার শুভ বর্ণ: সবুজ ও বেগুনী। শুভ গ্রহ ও বার: বুধ ও সোম। শুভ রত্ন: পান্না ও একুয়ামেরিন।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি সকাল : ৮:৩৫ পর্যন্ত পরে ৯মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):আজ মেষ রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা দেখা যায়। বিকালে কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারী দ্রব্যের ব্যবসায় আশানুরুপ লাভের সম্ভাবনা রয়েছে। বাড়ীতে শ্যালক শ্যালিকার আগমনের সম্ভাবনা প্রবল। আপনার মনের অবস্থা ভালো হয়ে উঠবে। শুভ চন্দ্রর প্রভাবে ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল-২০ মে):মানসিক শান্তি ফিরে পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে সফল হতে চলেছেন। ঠান্ডা জনিত পীড়া থেকে সেরে উঠবেন। কাজ কর্মে ও ব্যবসা বানিজ্যে ব্যস্ততা বৃদ্ধি পাবে। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ ঘটবে। সৃজনশিল কাজের সাথে জড়িত শিল্পী ও কলাকুশলীরা সম্মানীত হবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন):মিথুন রাশির জাতক জাতিকাদের ভ্রমনের যোগ প্রবল। প্রবাসে যাবার সম্ভাবনা দেখা যায়। ট্রান্সপোর্ট ব্যবসায়ী ও ট্রাভেল এজেন্টদের আয় উন্নতি বৃদ্ধি পাবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। হটাৎ করে ছুটি কাটাতে গ্রামের বাড়ীতে যেতে পারেন। পারিবারিক কাজে ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): অলসতার কারণে বড় ভাই-বোনের কাছ থেকে বকা খেতে হবে। অলসতা ত্যাগ করে কাজে মন দিন। ঠিকাদারী ও সাপ্লাই এর ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। বকেয়া বিল আদায় হওয়াতে ব্যবসায়ীরা আর্থিক সঙ্কট থেকে রক্ষা পাবেন। কর্মচারীদের বেতন দিতে অসুবিধা হবে না। বন্ধুর সাহায্য পাবেন।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বেকারদের স্থায়ী কর্মলাভের সম্ভাবনা। রাজনৈতিক কাজে কোনো নেতার সহায়তা পেতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আজ পদস্ত কর্মকর্তার মন জয় করতে সক্ষম হবেন। পিতার বিষয় সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে ব্যস্ত থাকতে পারেন। সরকারী কর্মচারীদের দিনটি শুভ সম্ভাবনাময়।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আজ কন্যার জাতক জাতিকাদের ভাগ্য সহায় হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আশা করা যায়। বিদ্যার্থীরা বিশেষ করে চারুকলার শিক্ষার্থীরা আজ কোনো বিষয়ে সাফল্য পাবেন। কোনো সম্মানিত শিক্ষকের সহায়তায় স্কলারশিপ পেয়ে যেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। জীবীবকার জন্য বিদেশে যাবার প্রচেষ্টা সফল হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): কারো সাথে মনোমালিন্য বা তর্ক বিতর্কে না জড়ানোই ভালো। অহেতুক কোনো সরকারী কর্মচারীর দ্বারা হয়রানির শিকার হতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ হতে পারে। পুলিশ প্রশাসনে কর্মরতদের দিনটি ভালো যাবে। আজ ঔষধ বিক্রয় প্রতিনিধি ও ক্লিনিকের মালিকদের আয় বৃদ্ধি পাবে। হটাৎ কোনো অফিশিয়াল বোনাস পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): ব্যবসা বাণিজ্যে আশানুরুপ সাফল্য আসবে। খাদ্য ও খামার ব্যবসায় ভালো আয়ের যোগ। আজ অবিবাহিতদের বিয়ের কথাবার্তা চলতে পারে। জীবন সাথীর সাহায্য পাবেন। অংশিদারী ব্যবসায় কোনো নতুন চুক্তি হতে পারে। বকেয়া বিল আদায়ের প্রচেষ্টা সফল হবে। কারো সাথে কোনো কাজে দূরে যেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর): শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যাবে। হটাৎ করে অসুস্থ হয়ে পরতে পারেন। কর্মস্থলে কোনো সহকর্মীর সাহায্য পেতে চলেছেন। আজ কাজের লোকেদের ওপর কোনো বিষয়ে প্রচন্ড রাগ হতে পারে। পারিবারিক শত্রুদের অত্যাচারে অতিষ্ট হতে পারেন। পেটের পীড়ার কারনে ডাক্তারের স্মরণাপন্ন হতে চলেছেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার সন্তানের কোনো সাফল্য আপনাকে আনন্দিত করবে। প্রেম ও রোমান্স শুভ। আজ প্রেমিকার সাথে কোথাও নৌবিহারে যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। শিল্পীদের কোনো বকেয়া বিল আদায় হতে পারে। সৃজনশীল পেশার সাথে সম্পৃক্ত আরকিট্যাক্ট বা ইন্টেরিয়র ডিজাইনাররা ভালো অফার পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ মায়ের কাছ থেকে কোনো সাহায্য পেতে চলেছেন। প্রত্যাশা পূরণ হবে। জমি বিক্রয়ের প্রচেষ্টা সফল হতে পারে। আপনার আর্থিক প্রত্যাশা পূরণের সম্ভাবনা। কোনো এপার্টমেন্ট বা স্থাবর ক্রয়ের জন্য দেখতে যেতে পারেন। যানবাহন লাভের যোগ বলবান। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ গার্মেণ্টস ব্যবসায়ীদের ভালো আয়ের যোগ দেখা যায়। বকেয়া বিল আদায়ের কারনে আপনার কর্মচঞ্চলতা বাড়বে। প্রতিবেশীর সাহায্যে কোনো সীমানা সংক্রান্ত ঝামেলার অবসান হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষা নিয়ে কিছুটা চিন্তায় থাকতে পারেন।

– See more at: http://www.bd24live.com/bangla/article/121878/index.html#sthash.CUHwqAE0.dpuf

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে