মঠবাড়িয়ায় প্রথম ধাপে ৮১৫০ জন করোনার টিকা গ্রহণ করেছেন

প্রকাশিত: ০৬-০৪-২০২১, সময়: ১২:০৪ |
Share This

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় (কোভিড-১৯) করোনা প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম ধাপে এ পর্যন্ত ৮ হাজার ১‘শ ৫০ জন টিকা গ্রহণ করেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।
গত ৭ জানুয়ারী রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলনায়তনে উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ রফিউদ্দিন আহমেদ ফেরদৌস ১ম টিকা গ্রহণ করে এ কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, বিভিন্ন গণ মাধ্যম কর্মি ও পুলিশ সদস্যরা উপস্থিত থেকে টিকা গ্রহণ করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান জানান, মঠবাড়িয়ায় প্রথম ধাপে ৮ হাজার ৫’শ ডোজ করোনা টিকা এসেছে। টিকা গ্রহণে জন সাধারনের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা গেছে। আমরা প্রত্যন্ত এলাকার জন সাধারনের সুবিধার্থে বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের কমিউনিটি ক্লিনিকে টিকা দানের ব্যবস্থা করেছি। তিনি আরও বলেন, প্রথম ডোজের জন্য টিকা বাড়িয়ে দেয়া ও দ্বিতীয় ডোজের জন্য আবেদন করেছি।
এদিকে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ায় সাধারণ মানুষকে সচেতন করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। সোমবার ও মঙ্গলবার দিনভর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু পৌর শহরে মনিটরিং অব্যহত রেেেখছেন। তিনি এসময় পথচারীদের মাস্ক পরিয়ে দিচ্ছেন ও সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়ে সতর্কও করছেন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে