কেশবপুরে সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে ১১ ব্যক্তিকে জরিমানা

প্রকাশিত: ০৬-০৪-২০২১, সময়: ০৪:৪৮ |
Share This

এম. আব্দুল করিম, কেশবপুব (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরে লকডাউনের প্রথম দিনেই সরকারি নির্দেশনা উপেক্ষা করে দোকানপাট খোলা রাখায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১১ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।
সোমবার উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা পৃথক এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নিয়ম বহির্ভুতভাবে দোকানপাট খোলা রাখার অপরাধে ১০ দোকানী ও এক পরিবহন চালককে ৪ হাজার ৯শ টাকা জরিমানা করেছেন। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দেশব্যাপী সরকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়ন করতে লকডাউনের প্রথম দিনেই কেশবপুর শহরের বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন ভ্রম্যমান আদালত পরিচালনা করে ৪ দোকানীকে ২ হাজার টাকা এবং এক পরিবহন চালককে ১ হাজার টাকা জরিমানা করেন। অপরদিকে একই দিনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা ৬ দোকানীকে ১ হাজার ৯শ টাকা জরিমানা করেছেন।
এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন বলেন, উপজেলা প্রশাসনের উদ্যোগে লকডাউনকে কার্যকর করতে সোমবার সকাল থেকে শহরে অভিযান পরিচালনা করা হয়। যারা নির্দেশনা অমান্য করেছে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও সাধারণ মানুষকে সচেতন এ অভিযা চলমান থাকবে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে