মঠবাড়িয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা ॥ আটক-৫

প্রকাশিত: ০৫-০৪-২০২১, সময়: ১৭:২০ |
Share This

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় আল আমিন (২২) নামে এক কলেজ ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিখোঁজের এক দিন পর রোববার রাতে উপজেলার উত্তর ভেচকী (বাইশ কুড়া) ফসলের মাঠ থেকে ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত আল আমিন উত্তর ভেচকী গ্রামের সিদ্দিক আকনের ছেলে ও ডৌয়াতলা ওয়াজেদ আলী খান কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনায় নিহতের বাবা সিদ্দিক আকন সোমবার সকালে অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
এ হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- একই এলাকার আলম আকনের ছেলে সোহেল (২০), ওয়ারেছ খার ছেলে আল আমিন (২১), সেলিম হাওলাদারের ছেলে আরিফ (২১), মৃত গফ্ফার সরদারের ছেলে হুমায়ুন (২২) ও আলম বেপারীর ছেলে আরিফ (২১)।
খবর পেয়ে পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, নিহত ওই কলেজ ছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। তিনি আরও জানান, প্রেম, রাজনৈতিক দ্বন্দ ও মাদক ব্যবসা এ তিনটি বিষয় নিয়ে হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

মঠবাড়িয়া পৌর শহরের খানাখন্দের সেই দুই কিলোমিটার রাস্তার কাজ শুরু

জুলফিকার আমীন সোহেল : অবশেষে তিন বছর পর পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার বহেরাতলা থেকে থানাপাড়া কলবাড়ি পর্যন্ত খানাখন্দে চলাচলে অনুপযোগি প্রায় ২ কিলোমিটার রাস্তার কাজ শুরু হয়েছে। রোববার বিকেলে এ কাজের উদ্বোধন করেন পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ আলী আকবর।
এসময় উপস্থিত ছিলেন, সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান ওয়েস্টার্ন কনস্ট্রশন লিজিং কোম্পানীর কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান, ডাঃ রুস্তুম আলী ফরাজি ডিগ্রী কলেজের প্রভাষক মো.ফারুক হোসেন ও পিরোজপুর বাস মালিক সমিতির প্রতিনিধি মো. শহিদুল ইসলাম প্রমূখ।
জানাগেছে, চরখালী-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়ক প্রশস্তকরণে একনেকে বরাদ্দ হওয়া ৫৮ কোটি টাকার উন্নয়ন কাজের আওতায় ছিল মঠবাড়িয়া পৌরশহরের বহেরাতলা থেকে থানাপাড়া কলবাড়ি পর্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তাটি। কিন্তু ডিজাইন পরিবর্তনের নামে গত তিন বছর ধরে কাজ বন্ধ রাখায় স্কুল-কলেজ পড়–য়া শিক্ষার্থীসহ প্রতিদিন প্রায় কয়েক হাজার সাধারণ মানুষ চলাচলে চরম দুর্ভোগ পোহায়।
পরে স্থানীয় সংসদ সদস্য ও সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তম আলী ফরাজী বিষয়টি কয়েক দফা সংসদে উত্থাপন করলে গত ৩রা মার্চ বেহাল সড়কটির ওয়ার্ক অর্ডার সম্পন্ন হলে রোববার বিকেলে আনুষ্ঠানিক ভাবে সড়কটির কাজ শুরু হয়।
পিরোজপুর সড়ক ও জনপদ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আলী আকবর জানান, ২০২০-২১ অর্থ বছরের ১৭ কোটি টাকা ব্যয়ে দ্রুত ২০ফুট মূল রাস্তা ও দুই পাশে ২৪’শ ফুট ড্রেন নির্মাণ করা হবে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে