‘সরকারের প্রহসনমূলক নির্বাচনে বিএনপি পা দেবে না’

প্রকাশিত: ০৩-০৩-২০১৭, সময়: ১৭:২১ |
Share This
সরকারের প্রহসনমূলক নির্বাচনে বিএনপি পা দেবে না, যে কোনো মূল্যে তা প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাড. খন্দকার মাহবুব হোসেন।
গ্যাসের মূল্য বৃদ্ধির সাম্প্রতিক সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে শুক্রবার দুপুরে অনুষ্ঠিত এক সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী সংগ্রাম দল এই আলোচনা সভার আয়োজন করে।
অ্যাড. খন্দকার মাহবুব হোসেন বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো প্রহসনমূলক নির্বাচনে বিএনপি পা দেবে না। এমন নির্বাচন বাংলার মাটিতে আর হতে দেয়া হবে না। জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।
ক্ষমতাসীনদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগের অধীনে নির্বাচন কমিশন অসহায়, সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারে না। তাই সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নিরপেক্ষ সহায়ক সরকার প্রতিষ্ঠিত করতে হবে।
তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে দেশে ফের গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী দিনে এই অনির্বাচিত সরকারের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
তিনি বলেন, আমাদের মনে রাখতে হবে অনির্বাচিত সরকার গ্যাসের দাম বৃদ্ধি করেছে। শুধু গ্যাসের দাম নয়, সারা দেশকেই তারা ছারখার করে দিচ্ছে। এর সমাধানে একটিই পথ খোলা আছে, আর সেটি হল এই অবৈধ সরকারকে বিদায় করতে হবে।

Leave a comment

উপরে