আনোয়ারায় শওকত মাহমুদ টিপু সংবর্ধিত

প্রকাশিত: ০৩-০৩-২০১৭, সময়: ১৬:১৮ |
Share This

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারার কৃতি সন্তান বিশিষ্ট সংবাদ পাঠক,এটিএন বাংলা ইউ কে ও ইউরোপের প্রধান বার্তা সম্পাদক,যুক্তরাজ্য গ্রেটার চিটাগং এসোসিয়েশনের মহাসচিব শওকত মাহমুদ টিপু সম্প্রতি বাংলাদেশ সফরে গেলে আনোয়ারা ব্লাড ব্যাংক,নিউজ পোর্টাল ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আনোয়ারা’র সদস্যবৃন্দের সাথে এক শুভেচ্ছা বিনিময় সভা আনোয়ারা বন্দর কমিউনিটি সেন্টারের রিমিক্স চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্টিত হয় ।

উক্ত সভায় আনোয়ারা ব্লাড ব্যাংক ও স্বপ্নের আনোয়ারার পক্ষে তৌফিক ইউনুস,আলীনুর জেমস,নওশাদ আলী,মোহাম্মদ জসিম,মহিউদ্দীন আহমেদ,ফয়সাল হোসেন অপি,মফিজ,সোহেল,হেলাল,মেজবাহ উদ্দিন,শফিউল হোসেন রিটন, ইমতিয়াজ খালেক সহ অনেকে উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়ে সম্মানীত অতিথি শওকত মাহমুদ টিপু আনোয়ারার উন্নয়নে তরুণ যুবক ভাইদের সাম্প্রতিক সময়ে আনোয়ারা নিউজ ফোরামের আনোয়ারা ব্লাড ব্যাংক গঠন কে একটি যুগান্তকারী পদক্ষেপ বলে উল্লেখ করেন।এছাড়াও তিনি স্বপ্নের আনোয়ারা সহ আনোয়ারার ১১ টি অনলাইন নিউজ পেইজের সংবাদ সংশ্লিষ্টতার বাইরে আর্ত মানবতার সেবায় এগিয়ে আসা কে সাধুবাদ ও অভিনন্দন জানিয়ে যে কোন সহযোগিতার আশ্বাস দেন ।

উল্লেখ্য শওকত মাহমুদ টিপু ব্রিটেনে বাংলাদেশ সেন্টার ও ব্রিটেন ইউরোপের নানা সামাজিক সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন ।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে