নয়া সফরে হুমা কোরেশি

প্রকাশিত: ০৩-০৩-২০১৭, সময়: ১৩:৩৬ |
খবর > বিনোদন
Share This

বিনোদন ডেস্ক : বলিউডের প্রাণবন্ত অভিনেত্রী হুমা কোরেশি। তার নতুন ছবি জলি এলএলবি টু -এর পর হুমার ব্যস্ততা যেন আরও বেড়ে গেছে৷ কারণ, এবার ইন্টারন্যাশনাল ডেবিউ হতে চলেছে তার৷ বলিউডি নায়িকারা যে হারে হলিউডে কাজকর্ম শুরু করেছেন, ফলে সেই তালিকা ক্রমশই লম্বা হচ্ছে৷ এবার হুমা কোরেশির পালা।

শিগগিরই নয়া সফর শুরু করতে চলেছেন নায়িকা৷ হলিউড ছবি ‘ভাইসরয় হাউস’ ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করেছেন গুরিন্দর চাড্ডা। ফেব্রুয়ারিতে বার্লিনের অফিশিয়াল সিলেকশনে জায়গা করে নিয়েছে হুমা অভিনীত ছবিটি। অফিশিয়াল সিলেকশনের পাশাপাশি বার্লিনে প্রিমিয়ারও করছে ছবিটি।

গুরুগম্ভীর ছবি হোক বা কমার্শিয়াল, হুমা তার অভিনয় প্রতিভার জোরে খুব কম সময়েই এসেছেন লাইমলাইটে৷ গুরিন্দর চাড্ডার ভাইসরয় হাউস ছবিতে হুমার অভিনয় ইতিমধ্যেই বিদেশে বেশ প্রশংসা অর্জন করেছে৷ এসব কারণে ছবিটি এখন আলোচনার কেন্দ্রে।

‘ভাইসরয় হাউস’-এ হুমা কাজ করেছেন গিলিয়ান অ্যান্ডারসনের সাথে। ছবির পটভূমি ভারতে ব্রিটিশ শাসনের শেষ অধ্যায়। ইতিমধ্যেই ছবিটির ট্রেলার নিয়ে বহু আলোচনা হচ্ছে। সব ঠিক থাকলে এই ছবি ভারতে মুক্তি পাবে ৭০তম স্বাধীনতা দিবসে৷ তবে আন্তর্জাতিক উৎসবে এটাই হুমার প্রথম পদার্পণ নয়। তার প্রথম ছবি ‘গ্যাংস অব ওয়াসিপুর’, ‘দেড় ইশকিয়া’ও উৎসবে প্রদর্শন করা হয়েছে।

Leave a comment

উপরে