ভাট পরিবারকে হুমকি: গ্রেফতার ১

প্রকাশিত: ০৩-০৩-২০১৭, সময়: ১৩:২৮ |
খবর > বিনোদন
Share This

বিনোদন ডেস্ক : অভিনেত্রী আলিয়া ভাটসহ তার পরিবারকে হত্যার হুমকি মামলায় একজনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। হুমকির অভিযোগ পেয়ে তদন্তে নামে ক্রাইম ব্রাঞ্চের একটি সেল। এরপরেই উত্তরপ্রদেশ পুলিশের সহযোগিতায় লখনউ থেকে গ্রেফতার করা হয় ২৭ বছরের এক সন্দেহভাজন যুবককে।

৫০ লক্ষ টাকা না দেয়া হলে, খুন করা হবে তার স্ত্রী সোনি রাজদান এবং মেয়ে আলিয়া ভাটকে। এমনই হুমকি ফোন আসে প্রযোজক ও পরিচালক মহেশ ভাটের কাছে।

তার দাবি, গত ২৬ ফেব্রুয়ারি প্রথম তার কাছে হুমকি ফোন আসে। এক ব্যক্তি নিজেকে গ্যাং লিডার হিসেবে পরিচয় দেন। লখনউয়ের একটি ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর দিয়ে টাকা দাবি করে সে। পরে তাকে SMS এবং হোয়াটসঅ্যাপও করা হয়। বিষয়টি যেন হালকাভাবে না নেয়া হয়, সে বিষয়েও বলা হয় মহেশ ভাটকে।

এ ঘটনায় গত বুধবার রাতে জুহু থানায় অভিযোগ দায়ের করেছেন প্রযোজক-পরিচালক। তদন্তের জন্য বিষয়টি পাঠানো হয়েছে মুম্বাই পুলিশের অ্যান্টি-এক্সটরশন সেলে। অন্যান্য পুলিশ ডিপার্টমেন্টকে সাথে নিয়ে তারা বিষয়টি খতিয়ে দেখবে জানানো হয়।

তবে মহেশ ভাটের পরিবারকে হত্যার হুমকি এটাই প্রথম নয়, এর আগে ২০১৪ সালের একবার তাকে মারার পরিকল্পনা করা হয়। সে বছরের নভেম্বরে মহেশ ভাটকে মারার পরিকল্পনা করার জন্য ১৩ জনের একটি দলকে গ্রেফতার করা হয়েছিল।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে