ফের ঢাকায় আসছেন শ্রেয়া ঘোষাল

প্রকাশিত: ০৩-০৩-২০১৭, সময়: ১৩:২১ |
খবর > বিনোদন
Share This

বিনোদন ডেস্ক : আবারো ঢাকায় আসছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। আগামী ৩১ মার্চ সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’। সেখানে গাইতেই ঢাকায় আসছেন গায়িকা।

অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে এই কনসার্টটির আয়োজন করা হয়েছে। আয়োজকরা জানান, ৩১ মার্চ সকালে ঢাকায় পা রাখবেন শ্রেয়া ঘোষাল। আর সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে হবে ‘শ্রেয়া ঘোষাল নাইট’। এতে বাংলাদেশ থেকেও অংশ নেবেন বেশ কয়েকজন শিল্পী।

এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান ও মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, কনসার্টের টিকেট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাবাব, ফ্লোর সিক্স, ধানমন্ডির ক্যাফে দরবার,হাতিরঝিলের ক্যাফে জার্নাল ও ক্যাফে ইনার্সে। এছাড়া সহজ ডটকম, টিকিট চাই ডটকম ও হ্যালো ইভেন্টস ডটকমেও টিকিট পাওয়া যাবে।

এর আগে ২০১৫ সালের জুন মাসে গান শোনাতে ঢাকায় এসেছিলেন শ্রেয়া ঘোষাল। ‘যাদু হ্যায় নাশা হ্যায়’, ‘শুন রাহা হে না তু’, ‘চিকনি চামেলি’, ‘আগার তুম মিল যাও’, ‘তেরে ন্যায়না’সহ বলিউডে অনেক জনপ্রিয় গান গেয়েছেন এ সংগীতশিল্পী। ৩১ বছর বয়সী এই গায়িকা সেরা নারী সংগীতশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ারসহ অনেক পুরস্কার অর্জন করেছেন।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে