নিবন্ধন বাতিলের ঝুঁকি নিবেনা বিএনপিঃসেতুমন্ত্রী

প্রকাশিত: ০৩-০৩-২০১৭, সময়: ০৯:১০ |
Share This

নিবন্ধন বাতিল হয়ে যাবে এমন ঝুঁকি সামনে রেখে বিএনপির নির্বাচনে অংশ না নেওয়ার কোনো কারণ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার মহিলা আওয়ামী লীগের কাউন্সিলকে সামনে রেখে আওয়ামী লীগের সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবির প্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, সংবিধানে সহায়ক সরকারের বিধান নেই, কিন্তু অর্ন্তবর্তীকালীন সরকারের বিধান রয়েছে। তাই অন্তর্বর্তীকালীন সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, সময় এবং স্রোত যেমন থেমে থাকে না, তেমনি সংবিধানও কারো জন্য অপেক্ষা করবে না। তবে বিএনপির নির্বাচনে না আসার পেছনে কোন কারন দেখছেন না তিনি।

সেতুমন্ত্রী আরও বলেন, ‘নিবন্ধন বাতিল হয়ে যাবে এমন ঝুঁকি সামনে রেখে বিএনপি নির্বাচনে অংশ নেবে না বলে আমার মনে হয় না।’

মহিলা আওয়ামী লীগের কাউন্সিল প্রসঙ্গে তিনি বলেন, দেশের অর্ধেক ভোটারের প্রতিনিধিত্ব করে নারীরা। তাদের বাদ রেখে উন্নয়ন সম্ভব না। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান অন্যান্য সহযোগী সংগঠনের মতো মহিলা আওয়ামী লীগও শক্তিশালী হোক। নির্বাচনের আগ দিয়ে আওয়ামী লীগ তার সকল সহযোগী ও সকল অঙ্গ সংগঠনের কাউন্সিল পরিচালনা করবে।

এরই ধারাবাহিকতায় আগামী শনিবার (৪মার্চ ) ও মহিলা আওয়ামী লীগ ও ১১ মার্চ যুব মহিলা লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে