‘মহেশখালীতে বন্দুকযুদ্ধে খইল্যা ডাকাত নিহত’

প্রকাশিত: ০৩-০৩-২০১৭, সময়: ০৮:৪৩ |
Share This

কক্সবাজারের মহেশখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে খলিল ওরফে খইল্যা ডাকাত (৩৫) নামে এক অস্ত্রের কারিগর নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পুলিশের সাত সদস্য।

আজ শুক্রবার ভোর ৫ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত মহেশখালীর হোয়ানকের কেরুনতলি পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধ চলে। খলিল ওরফে খইল্যা বড় মহেশখালী ইউনিয়নের বড় ডেইলে গ্রামের আজিম উল্লাহর ছেলে।

কক্সবাজারের পুলিশ সুপার ড. একে এম ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি অস্ত্র কারখানায় অস্ত্র তৈরির খবর পেয়ে আজ ভোরে মহেশখালী থানার এক দল পুলিশ হোয়ানকের কেরুন তলির পাহাড়ি এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে একের পর এক গুলি করতে থাকে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ দাশ জানান, অবস্থা খারাপ দেখে জেলা পুলিশের সাহায্য কামনার পাশপাশি আমরাও ফায়ার শুরু করি। এর মধ্যে ঘটনাস্থলে কক্সবাজারের পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারের নেতেৃত্বে আরো একটি দল উপস্থিত হওয়ার পরও চলে বন্দুকযুদ্ধ। এসময় পুলিশের গুলিতে অস্ত্র ব্যবসায়ী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী খলিল ওরফে খইল্যা ডাকাত নিহত হয়। এসময় ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের মহেশখালী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, পুলিশ সন্ত্রাসীদের আস্তানা থেকে ১৩ টি অস্ত্র ও ৩৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহত খলিল ডাকাতের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে