ঝিনাইদহ অস্ত্র ও গুলিসহ যুবক আটক

প্রকাশিত: ০২-১১-২০২১, সময়: ১১:৫২ |
Share This

ফিরাজ আহম্মদ, কালীগঞ্জ (ঝিনা) প্রতিনিধি
ঝিনাইদহ বিদশী পিস্তল ও গুলিসহ পর ছাত্রলীগর সাবক সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম হিল্লালক আটক করছ র‌্যাব। সামবার রাত ১১ টার দিক সদর উপজলার বয়ড়াপাড়া এলাকা থক তাক আটক করা হয়। আটককত হিল্লাল সদর উপজলার ভুটিয়ারগাতি গ্রামর কাজী গালাম হায়দার’র ছল।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পর কাম্পানী কমান্ডার শরিফুল আহসান জানান, গাপন সংবাদর ভিত্তিত তারা জানত পার সদর উপজলার বয়ড়াতলা বাজার কিছু মাদক ব্যবসায়ী অব¯ান করছ। এমন সংবাদর ভিত্তিত সখান অভিযান চালায় র‌্যাবর একটি দল। সখান থক পালানার চষ্টাকাল হিল্লালক আটক করা হয়। পর তার কাছ থক উদ্ধার করা হয় একটি বিদশীয় পিস্তল ও ৩ রাউন্ড গুলি। হিল্লালর বিরুদ্ধ র‌্যাবর পক্ষ থক থানায় মামলা দায়র কর সদর থানায় সাপর্দ করা হয়ছ।
ঝিনাইদহ রাগীদর মাঝ ৬৯ লাখ টাকার চক বিতরণ
ফিরাজ আহম্মদ, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
ঝিনাইদহ ক্যান্সার, কিডনি, প্যারালাইজড, জন্মগত হৃদরাগ ও থ্যালাসমিয়াসহ জটিল রাগ আক্রাÍ ১’শ ৩৮ জন রাগীদর মাঝ সমাজসবা অধিদপ্তরর দওয়া ৬৯ লাখ টাকা অনুদান প্রদাণ করা হয়ছ।
মঙ্গলবার সকাল জলা প্রশাসনর সম্মলন কক্ষ সুবিধাভাগীদর মাঝ এ অনুদানর চক বিতরণ করা হয়। সসময় জলা প্রশাসক মজিবর রহমান, অতিরিক্ত জলা প্রশাসক (সার্বিক) সলিম রজা, জলা সমাজসবা অধিদপ্তরর উপ-পরিচালক আব্দুল লতিফ শখ, সহকারী পরিচালক আব্দুল্লাহ আল সামী, রজিস্ট্রশন অফিসার রুমানা ইয়াসমিনসহ অন্যান্যরা উপ¯িত ছিলন।

ঝিনাইদহ আর্থিক সহায়তা প্রদান
ফিরাজ আহম্মদ, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
ঝিনাইদহ করানায় ক্ষতিগ্র¯ ৩’শ পরিবারর মাঝ আর্থিক সহযাগিতা প্রদাণ করা হয়ছ। রড ক্রিসট সাসাইটি ঝিনাইদহ ইউনিট এর পক্ষ থক সকাল রড ক্রিসটর কার্যালয় প্রতি পরিবারর মাঝ ২ হাজার ৫’শ টাকা কর আর্থিক সহযাগিতা প্রদাণ করা হয়।
এসময় আগতদর হাত নগদ টাকা তুল দয় জলা পরিষদর চয়ারম্যান ও ইউনিটর চয়ারম্যান কনক কাÍি দাস। সসময় উপ¯িত ছিলন রড ক্রিসট সাসাইটি ঝিনাইদহ ইউনিট এর সক্রটারী জ এম রশিদুল আলম, কার্যনির্বাহী সদস্য শফিকুল ইসলাম শিমুল, এনামুল হক, সহকারী পরিচালক তাসলিমা খাতুন, যুব প্রধান শাহিনুর রহমানসহ অন্যান্যরা।

উপরে